কোভিড পজিটিভ কংগ্রেস নেতা রাহুল গান্ধি

আনন্দ শর্মা, মনমােহন সিং, ভূপিন্দর সিং হুড়া ও রণদীপ সুরজেওয়ালার পর এবার কোভিড পজিটিভ কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধি।

Written by SNS Delhi | April 21, 2021 3:04 pm

রাহুল গান্ধি (File Photo: IANS)

আনন্দ শর্মা, মনমােহন সিং, ভূপিন্দর সিং হুড়া ও রণদীপ সুরজেওয়ালার পর এবার কোভিড পজিটিভ কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধি। তিনি টুইট করে তার করােনা রিপাের্টের কথা জানিয়েছেন। কংগ্রেস নেতা টুইট করে লেখেন, ‘কোভিডের নমুনা শরীরে অনুভব করার পর কোভিড পরীক্ষা করিয়েছিলাম। আজ কোভিড রিপাের্ট পজিটিভ এসেছে।

গত কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছিলেন, তাদের কোভিড পরীক্ষা করে নেওয়ার আবেদন করছি। আপনারা দয়া করে কোভিড প্রােটোকল মেনে চলুন। বিধানসভা নির্বাচনের লক্ষ্যে তিনি কেরল ও তামিলনাড়তে লাগাতার দলের নির্বাচনী প্রচার চালিয়েছেন।

রাহুল গান্ধি লিখেছেন, “কোভিড পরিস্থিতির নিরিখে আমি পশ্চিমবঙ্গে আমার সমস্ত জনসভা বাতিল করেছি। আমি সমস্ত রাজনৈতিক দলের নেতাদের আর্জি করছি, বর্তমান পরিস্থিতিতে বড় জনসভা করার পরিণতি কি হতে পারে সেটা বিবেচনা করে দেখবেন।

প্রধানমন্ত্রী মােদি টুইট করে বিরােধী নেতা রাহুল গান্ধির দ্রুত আরােগ্য কামনা করেন। তিনি টুইট করে লেখেন, ‘লােকসভার সাংসদ রাহুল গান্ধি জীর দ্রুত আরােগ্য কামনা করি। আপনি সুস্থ হয়ে উঠুন। গতকাল কংগ্রেস নেতা আনন্দ শর্মার কোভিড রিপাের্ট পজিটিভ আসার পর তাকে অ্যাপােলাে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এখন তাকে মেদান্ত হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। রাজস্থানের মুখ্যমন্ত্রী অশােক গেহলট সহ দলের নেতারা প্রবীণ নেতার দ্রুত আরােগ্য কামনা করেছেন। দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমােহন সিং করােনা পজিটিভ হয়ে এইমসে ভর্তি রয়েছেন। কংগ্রেস নেতা ভূপিন্দর সিং হুডা ও রণদীপ সুরজেওয়ালার মেদান্ত হাসপাতালে কোভিক্সে চিকিৎসা করা হচ্ছে।