মানিক সরকারের উপর হামলার রিপোর্ট চাইলেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব

ত্রিপুরার দক্ষিণ জেলার শান্তিরবাজার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার সহ বাম প্রতিনিধি দলের উপর হামলার ঘটনা ঘটে। এই নিয়ে দিনভর সগরম ছিল ত্রিপুরা।

Written by SNS Agartala | May 12, 2021 10:35 pm

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব (Photo: IANS)

ত্রিপুরার দক্ষিণ জেলার শান্তিরবাজার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার সহ বাম প্রতিনিধি দলের উপর হামলার ঘটনা ঘটে। এই নিয়ে দিনভর সগরম ছিল ত্রিপুরা। মঙ্গলবার এই ঘটনার রিপাের্ট চেয়ে পাঠালেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। 

মানিক সরকারের সঙ্গে যে ঘটনা ঘটেছে, তা নিয়ে জেলার পুলিশ সুপারের নেতৃত্বে একটি তদন্ত কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন, মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। আর সেই কমিটির রিপাের্ট ৪৮ ঘণ্টার মধ্যে জমা দেওয়ার কথা বলেছেন তিনি। 

উল্লেখ্য, আক্রান্ত সিপিএম কর্মীদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মানিক সরকার সহ বেশ কয়েকজন সিপিএম বিধায়ক। শান্তিরবাজার এলাকায় তারা পৌঁছলে ভাঙচুর করা হয় গাড়ি। কোনওক্রমে পুলিশি নিরাপত্তায় আগরতলা পৌঁছন মানিক সরকারের নেতৃত্বাধীন প্রতিনিধি দল। এরপর সিপিএমের সদর কার্যালয়ে সাংবাদিক বৈঠক করে মানিকবাবু বলেন, ‘ত্রিপুরায় জঙ্গলের রাজত্ব কায়েম হয়েছে।’ 

পাল্টা সাংবাদিক বৈঠক করে বিজেপি। বিজেপির মুখপাত্র প্রবীর চক্রবর্তী বলেন, ‘গণরােষ আছড়ে পড়েছে বামেদের উপর। চিট ফান্ড সংস্থা রােজভ্যালিতে মদত দিয়েছেন মানিকবাবু। ক্ষতিগ্রস্থ আমানতকারীরা দেখিয়েছেন। এবার এই ঘটনার রিপাের্ট চেয়ে পাঠালেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব।