ঘুঁটি সাজাচ্ছে বিজেপি, সরানাে হতে পারে মুখ্যমন্ত্রী রাওয়াতকে

আগামি বছর নির্বাচনে উত্তরাখন্ডে মুখ্যমন্ত্রী রাওয়াতের নেতৃত্বে দল জয় লাভ করবে কিনা সংশয়।মুখ্যমন্ত্রী রাওয়াতকে প্রশাসনিক নেতা হিসেবে সরিয়ে দেওয়ার কথা

Written by SNS Delhi | March 9, 2021 7:58 pm

বিজেপি (File Photo: IANS)

আগামি বছর নির্বাচনে উত্তরাখন্ডে মুখ্যমন্ত্রী রাওয়াতের নেতৃত্বে দল জয় লাভ করতে পারবে কিনা তা নিয়ে চিন্তিত বিধায়করা। তারপর থেকে ই মুখ্যমন্ত্রী রাওয়াতকে প্রশাসনিক নেতা হিসেবে সরিয়ে দেওয়ার কথা দলের মধ্যে শােনা যাচ্ছে।

পাশাপাশি, সার্কুলেশনে মুখ্যমন্ত্রী রাওয়াতের জায়গা কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী রমেশ পােখরিয়াল নিশাঙ্ক, সৎপল মহারাজের নাম রয়েছে। বিজেপি নেতৃত্বের সঙ্গে আলােচনা করতে মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত দিল্লিতে এসেছেন।

তিনি দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার সঙ্গে দেখা করেন। উত্তরাখন্ডে নেতৃত্ব পরিবর্তন নিয়ে তাদের মধ্যে কথা হয়। আগামি বছর উত্তরাখন্ডে ভােট। কেন্দ্রের দু’জন পর্যবেক্ষক রামন সিং ও দুঃশন্ত গৌতমকে দেরাদুনে পাঠানাে হয়েছে। তারা দলের বিধায়ক, মন্ত্রীদের সঙ্গে দেখা করেন।

পাশাপাশি, মুখ্যমন্ত্রী ও আরএসএস প্রধানের সঙ্গে দেখা করেন। তারপর দলের সভাপতির নিকট রিপাের্ট জমা মুখ্যমন্ত্রীকে সরিয়ে দেওয়া হবে এমন কোনও সম্ভাবনার কথা দলের রাজ্যসভাপতি বংশীধর ভগৎ খারিজ করে দিয়েছেন।

তবে দল্পে বিধায়করা রাজ্য নেতৃত্বের পরিবর্তন করার জন্য চাপ দিচ্ছেন- তাদের দৃঢ় বিশ্বাস, রাওয়াতের নেতৃত্বে কোনও দিন দল জিততে পারবে না।