অমিত শাহ করোনামুক্ত, জানালেন নিজেই

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ ধরা পড়েছিল ২ আগস্ট। গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

Written by SNS New Delhi | August 16, 2020 1:00 pm

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। (File Photo: IANS)

এবার আর অন্য কেউ নন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নিজেই জানালেন, তিনি করোনা নেগেটিভ। অমিত শাহ টুইটারে এ খবর জানিয়ে বলেন, আরও কয়েকদিন চিকিৎসকদের পরামর্শ মতো হোম আইসোলেশনে তিনি থাকবেন।

অমিত শাহের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ ধরা পড়েছিল ২ আগস্ট। গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। দশ বারোদিন চিকিৎসার পর ফের তাঁর করোনা পরীক্ষা হয়। শুক্রবার সেই রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে।

রিপোর্ট নেগেটিভ আসার জন্য অমিত শাহ ধন্যবাদ জানিয়েছেন ঈশ্বরকে। সেই সঙ্গে যাঁরা তাঁর ও তাঁর পরিবারের জন্য প্রার্থনা করছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদও জানিয়েছেন। হাসপাতাল কর্তৃপক্ষকেও ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, যেসব চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী তাঁকে করোনামুক্ত হতে সাহায্য করেছেন, ধন্যবাদ তাঁদেরও প্রাপ্য।

কিছুদিন আগে দিল্লির বিজেপি সভাপতি মনোজ তেওয়ারি টুইট করে জানিয়েছিলেন, অমিত শাহের করোনা পরীক্ষার রিপওর্ট নেগেটিভ। বিভিন্ন সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হয়।

কেন্দ্রের তরফে জানানো হয়, অমিত শাহের দ্বিতীয়বার করোনা পরীক্ষা হয়নি। স্বাভাবিকভাবে রিপোর্ট নেগেটিভ আসারও কোনও প্রশ্ন নেই। কেন্দ্রের এই বক্তব্যের পর বিজেপি নেতৃত্ব অস্বস্তিতে পড়েন।