দেবাঞ্জন কাণ্ডে ধৃত আরও ১

কসবার ভুয়াে ভ্যাকসিন কাণ্ডে পুলিশের হাতে গ্রেফতার হল আরও এক ব্যক্তি। ধৃত ব্যক্তির নাম অশােকুমার রায়। বুধবার রাতেই তাকে গ্রেফতার করেছে তদন্তকারীরা।

Written by SNS New Delhi | July 2, 2021 6:46 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

কসবার ভুয়াে ভ্যাকসিন কাণ্ডে পুলিশের হাতে গ্রেফতার হল আরও এক ব্যক্তি। ধৃত ব্যক্তির নাম অশােকুমার রায়। বুধবার রাতেই তাকে গ্রেফতার করেছে তদন্তকারীরা। ধৃতকে জেরা করে জানা গিয়েছে, অশােকবাবুই ভুয়াে ভ্যাকসিন কাণ্ডের মূল পাণ্ডা।

দেবাঞ্জন দেবকে অফিস ভাড়া দিয়েছিলেন অশােকবাবু। তিনিই কসবার ওই অফিসের মালিক। আরও অভিযােগ, কসবার ভুয়াে ভ্যাকসিনেশন ক্যাম্প থেকে অশােকবাবুর কয়েকজন আত্মীয়কে ভুয়াে করােনা টিকা দেওয়া হয়েছে।

যে ঝাঁ চকচকে অফিসে ভুয়াে আইএএস দেবাঞ্জন দেবের অফিস ছিল সেটা অশােককুমার রায়ের নামের ওই ব্যক্তির। এই অফিসেই বসে দেবাঞ্জন ও তার দাদা কাঞ্চন শলাপরামর্শ করে পদক্ষেপ নিত। কাঞ্চনের  জন্য এই অফিসে আলাদা চেম্বারও ছিল। ধৃত কাঞ্চন দেব এবং অন্যান্যদের জেরা করে পুলিশ এই তথ্য পেয়েছে।

পুলিশ সূত্রের খবর, ধৃত অশােককুমার রায় ব্রিাটির বাসিন্দা। বুধ্বার রাতে তাকে বিরাটি থেকেই গ্রেফতার করে পুলিশ। জানা গেছে যেদিন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী কসবার ওই ভুয়াে টিকাকরণ কেন্দ্র থেকে টিকা নিয়েছিলেন, ওইদিন অশাকুর আত্মীয়, বন্ধু সহ ৫০ জন ওই শিবির থেকে টিকা নেয়। অফিস ভাড়া বাবদ দেবাঞ্জনের কাছ থেকে প্রতি মাসে দুপ্ত হাজার টাকা পেতেন অশােকবাবু। বৃহস্পতিবার অশােকবাবুকে আদালতে পেশ করে পুলিশ।