পাহাড়ে বেড়াতে গিয়ে গভীর খাদে পরে মৃত্যু স্বামীর ,তাকিয়ে রইলেন স্ত্রী

Written by SNS December 6, 2022 5:48 pm

হরিয়ানা,৬ ডিসেম্বর — পাহাড়ে বেড়াতে যাওয়াই হলো কাল। বন্ধুদের সঙ্গে পাহাড়ি এলাকায় বেড়াতে গিয়েছিলেন। চারিদিকের অপরূপ সৌন্দর্য উপভোগ করতে করতে খাদের ধরে ঘুরে বেরাচ্ছিলেন। সেই সময় ভিডিও কল করেছিলে স্ত্রীকে, দূর থেকেই অপরূপ নৈসর্গিক শোভা দেখছিলেন তিনি। কিন্তু এই দেখাই  যে শেষ দেখা হবে সেটা কে জানতো ! ভিডিও কলে থাকা অবস্থাতেই পা পিছলে ২ হাজার ফুট গভীর খাদে পড়ে গেলেন স্বামী , অসহায় হয়ে তা দেখলেন স্ত্রী।কিচ্ছু করার ছিল না তার।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে গত শনিবার গুরুগ্রাম-পালি রোডে। মৃতের নাম কমল সিং। ৪০ বছর বয়সি ওই ব্যক্তি উত্তরপ্রদেশের বুলন্দশহরের বাসিন্দা। গত শনিবার বিকেলে তিনি দুই বন্ধুর সঙ্গে গুরুগ্রাম পালি রোডে আরাবল্লী পর্বতের একটি জঙ্গলে ঘেরা এলাকায় ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকেই স্ত্রীকে ভিডিও কল করে ওই এলাকার প্রাকৃতিক সৌন্দর্য দেখাচ্ছিলেন তিনি।

ভিডিও কলে ব্যস্ত থাকায় কমল বুঝতে পারেননি, খাদের একেবারে ধারে চলে এসেছেন তিনি। আচমকাই পা ফস্কে যায় তাঁর, সঙ্গে সঙ্গেই ২ হাজার ফুট নিচে খাদে পড়ে যান তিনি। অনেক ডাকাডাকি করে বন্ধুর সন্ধান না পেয়ে থানায় খবর দেন তাঁর বন্ধুরা। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে এসে পৌঁছায় পুলিশ। কিন্তু অপরিচিত এবং পাহাড়ি এলাকা হওয়ায় ঠিক কোথা থেকে কমল সিং পড়ে গিয়েছিলেন তা সঠিকভাবে পুলিশকে বলতে পারেননি তাঁর বন্ধুরা। ফলে জায়গাটি খুঁজে পেতে ঘণ্টা তিনেক সময় লেগে যায় পুলিশের।

 অবশেষে হাইড্রোলিক ক্রেনের সাহায্যে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, তিন বন্ধু ওই এলাকায় বসে মদ্যপান করেছিলেন। ময়নাতদন্তের পর মৃতদেহ তাঁর স্ত্রী ও পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।