বিয়েবাড়ির পথে দুর্ঘনায় প্রাণ গেল দুই ভাইবোনের 

Written by SNS November 26, 2022 3:20 pm

মালদা ,২৬ নভেম্বর — বিয়েবাড়ি যাওয়াই মনে হয় কাল হলো দুজনের।কিন্তু কেউ কি জানে যে পরবর্তী সময়ে তার সাথে ভয়ঙ্কর দুর্ঘটনা  ঘটে যাবে।বিয়েবাড়ি যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু হল ভাই-বোনের।আহত হয়েছেন ১৫ জন।তাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার রাত দশটা নাগাদ পুরাতন মালদহের  মহামায়া মন্দির এলাকায় দুর্ঘটনাটি  ঘটে।

পরিবার সূত্রে জানা গেছে, মালদার ডিস্ক মোড়ে এক আত্মীয়ের বাড়ি থেকে বিয়ের নিমন্ত্রণ পেয়েছিলেন তারা এবং সপরিবারে আইহো নামোটোলাএকটি অটো ভাড়া করে সেই বিয়ে বাড়ির উদ্যেশে রওনা দিয়েছিলেন।আর সেইসময় ঘটে যায় এই দুর্ঘটনা।মৃত্যের নাম অসীম কর্মকার (৪৫) ও ছবি কর্মকার(৫০)। অসীমের দিদি ছবি। তাদের বাড়ি হবিবপুর থানার আইহো নামোটোলা এলাকায়।

পুরাতন মালদা থানার মহামায়া মন্দির এলাকায় একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারলে অটোটি উল্টে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় অসীম ও তাঁর দিদি ছবির। আহত হন অটোতে থাকা ১৫ জন। তাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।বিকট শব্দ ও আর্তনাদ শুনে এলাকার মানুষ ছুটে এসে উদ্ধার কাজ শুরু করেন। খবর পেয়ে আসে পুলিশ। এমন মর্মান্তিক ঘটনার খবরে আনন্দানুষ্ঠানে শোকের ছায়া নামে।