প্রেমিকার উপর রাগে রেলের সিগন্যাল বক্স ভাঙচুর যুবকের 

Written by SNS June 7, 2023 7:33 pm

চেন্নাই, ৭ জুন – প্রেমিকার উপর রাগ গিয়ে পড়ল রেলের সম্পত্তির উপর। যার জেরে রেললাইনের ধারে সিগন্যাল বক্স ভেঙে দিলেন দায়িত্বজ্ঞানহীন এক যুবক। এই সিগন্যাল বক্সই কয়েক দিন আগে করমণ্ডল এক্সপ্রেসে দুর্ঘটনা ডেকে এনেছিল। ঘটনাটি ঘটে তামিলনাড়ুর তিরুপাত্তুর এলাকায়। ৩০ বছর বয়সের ওই যুবকের নাম গোকুল। অভিযোগ, রাগের মাথায় তিনি রেললাইনের ধারে গিয়ে সিগন্যাল বক্স ভেঙে দেন।

মঙ্গলবার তিরুপাত্তুরের রেললাইন পরিদর্শন করতে সিগন্যাল বক্সটি নজরে আসে আধিকারিকদের। তাঁরা দেখেন, ভাঙা সিগন্যাল বক্স  লাইনের ধারে পড়ে আছে। এরপরই ঘটনাস্থলে পৌঁছয় রেল পুলিশ। কিভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখতে গিয়ে তাঁরা দেখেন লাইনের ধারে নেশাগ্রস্ত অবস্থায় পড়ে আছেন এক যুবক।

আরপিএফের শীর্ষ কর্তারা যুবককে জিজ্ঞাসাবাদ শুরু করেন। প্রথমে ওই যুবক সিগন্যাল বক্স ভাঙার কথা অস্বীকার করেন।  পরে জেরার মুখে স্বীকার করে নেন, তিনিই এই কাজ করেছেন। পুলিশকে তিনি জানান, প্রেমিকার সঙ্গে তাঁর ঝগড়া হওয়ায় রাগে রেললাইনের ধারে চলে এসেছিলেন। রাগের বশেই সিগন্যাল বক্স ভেঙে ফেলেছেন। তাঁর বয়ান অনুযায়ী বিস্তারিত তদন্ত শুরু করেছে রেল পুলিশ।

সম্প্রতি বালেশ্বরের কাছে চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনার মুখে পড়ে । যে দুর্ঘটনা প্রাণ কেড়ে নেয় ২৮৮ জনের। এখনো টাটকা করমণ্ডল দুর্ঘটনার ভয়াবহতা। তামিলনাড়ুর যুবকের এইভাবে বিনা বাধায় সিগন্যাল বক্স ভেঙে দেওয়ার ঘটনায় দুশ্চিন্তায় রেল দফতর।