গঙ্গা স্নানের কটাক্ষে  মোক্ষম জবাব তনুশ্রীর

Written by SNS August 8, 2023 4:15 pm

মুম্বই: ক্যারিয়ারের শুরুতেই যেভাবে ঝড় তুলেছিলেন ঠিক সেভাবেই হঠাৎ করেই গ্ল্যামার দুনিয়া থেকে ভ্যানিশ হয়ে যান তনুশ্রী দত্ত। তারপর মাঝে নানা পাটেকারের সঙ্গে যৌন হেনস্থা নিয়ে বিতর্কে জড়ান। ‘মি টু’ বিতর্কের সুবাদে ফের খবরের শিরোনামে আসলেও পরে আর তাঁকে সেভাবে দেখা যায়নি! বর্তমানে আধ্যাত্মিক জীবনযাপনে ব্যস্ত অভিনেত্রী। এবার গঙ্গায় ডুব দিতেই কটাক্ষ শুনলেন তনুশ্রী! তবে কটাক্ষকারীদের পাল্টা দিতেও ছাড়েননি নায়িকা।

এবার বারাণসীর গঙ্গায় ডুব দিয়ে ফের একবার খবরে  ইমরান হাসমির ‘আশিক বানায় আপনে’ নায়িকা। গিয়েছিলেন বারাণসীতে ঘুরতে। আর সেখানে ঘুরতে গিয়ে গঙ্গায় ডুব দেবেন না, এমন পূণ্য়ার্থী পাওয়া দায়! অতঃপর তনুশ্রীও গঙ্গাস্নান করলেন। আর সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করে পোস্ট করতেই নেটপাড়ায় উড়ল কটাক্ষের ঝড়। কারও মন্তব্য, ‘মণিকর্ণিকা ঘাটে মরা পোড়ানো হয়। ওখানে কেন স্নান করলে গঙ্গা ভীষণ দূষিত নদী। তাও তুমি আবার শ্মশানে স্নান করলে!’ আরেক নেটিজেন বললেন, ‘গায়ে চুলকানি হবে এবার!’

 তবে নেটিজেনদের কটাক্ষ নজর এড়ায়নি তনুশ্রী দত্তর। পালটা অভিনেত্রী বললেন, “হে ভগবান! আমি এসব জানতাম না। স্নান তো করে ফেলেছি। এবার যা হবে দেখা যাবে। আমি সুস্থই থাকব আশা করি। আমার কিছু হবে না।” এমনকী, তিনি যে গঙ্গার জল খেয়ে এখনও সুস্থ রয়েছেন, সেকথাও ফলাও করে জানান তনুশ্রী দত্ত।