আড়াই লাখ দিতে পারলেই শাহরুখের বাড়ি একরাতের জন্য আপনার 

Written by SNS September 7, 2023 4:18 pm

মুম্বই: তিনি বলিউড খান বলে কথা। এক নম্বর তারকার সম্পত্তির পরিমাণও এক নম্বরেই। শুধু মুম্বই নয় দেশ-বিদেশে রয়েছে তার বেশ কয়েকটি বিলাসবহুল বাড়ি। মুম্বইতে যেমন শাহরুখের বিলাস বহুল ‘মান্নাত’কে মুম্বাইয়ের অন্যতম দর্শনীয় স্থান বললে অত্যুক্তি হবে না। এ ছাড়াও তার বাড়ি রয়েছে বিশ্বের বেশ কিছু শহরে। এর মধ্যে আমেরিকার লস অ্যাঞ্জেলসে তার যে বাড়ি রয়েছে, সেটি ভাড়ায় দেন বলিউড বাদশা। এই বাড়ির ভাড়া রাতপ্রতি প্রায় আড়াই লাখ টাকার উপরে।

সংবাদমাধ্যম এর প্রতিবেদন অনুযায়ী, শাহরুখ খান তার আমেরিকার লস অ্যাঞ্জেলসের বাড়িটিকে ভাড়া দেন। জানা গেছে, বলিউড বাদশাহ ‘গ্র্যান্ড ভ্যাকেশন ভিলা’- নামের এই বিলাশ বহুল বাড়িটিতে থাকতে প্রতি রাতের জন্য খরচ হবে প্রায় আড়াই লাখ টাকার বেশি।

সান্তা মনিকা থেকে পাঁচ মিনিটের হাঁটাপথের ‘গ্র্যান্ড ভ্যাকেশন ভিলা’ বাড়িটি সাদা ও বেইজ রঙের থিমে সজ্জিত। বৈঠকখানার ঘরে বিরাট সোফা, এক পাশে বই পড়ার ব্যবস্থা।

বাড়ির বিভিন্ন দেওয়াল সজ্জিত বড় বড় দামি আয়নায়। রয়েছে তাক লাগানো সব ঝাড়বাতি। এ ছাড়াও রয়েছে জাকুজি, সুইমিং পুল। মোট ছয় কামরার এই বাড়িতে মাঝেমধ্যে অবসর কাটাতে আসেন কিং খান।