অস্কার সেরেই অভিনয়ে ইতি,বলেন কি জুনিয়র এনটিআর?

Written by SNS March 21, 2023 6:23 pm
অস্কারের দৌলতে তিনি এখন অভিনয় জগতের একদম গগনের মধ্যমনি। সেই মধ্যমনি যদি হঠাৎ করে অভিনয় ছেড়ে দেওয়ার কথা বলেন তাহলে চমকে ওঠারই তো কথা। ভাবছেন কার কথা বলছি। কথা হচ্ছে জুনিয়র এনটিআরের। তাঁর মুখে অভিনয় ছাড়ার কথা শোনা গেল। দক্ষিণী অভিনেতা-পরিচালক বিশওয়াক সেনের ‘কা ধামকি’ ছবির প্রচার অনুষ্ঠানে গিয়েছিলেন ‘আরআরআর’ ছবির তারকা। সেখানেই এমন মন্তব্য করেন তিনি।

হায়দরাবাদে ছিল এই প্রচার অনুষ্ঠান। জুনিয়র এনটিআর যেতেই তুমুল শোরগোল করতে থাকেন অনুরাগীরা। অভিনেতাকে আবার কখন বড়পর্দায় দেখা যাবে? এই প্রশ্ন করতে থাকেন অনেকে। এর উত্তরেই অভিনেতা বলেন, “আমি কোনও সিনেমাই এখন করছি না। যদি এভাবে বারবার প্রশ্ন করতে থাকেন তাহলে অভিনয় করাই ছেড়ে দেব।”

প্রিয় তারকার মুখে এমন কথা শুনেই আতঙ্কিত হয়ে পড়েন অনুরাগীরা। তবে কথাগুলি নিছকই মজার ছলে বলেছেন অস্কারজয়ী সিনেমার অভিনেতা। পরে তিনি অনুরাগীদের আশ্বস্ত করে জানান, অভিনয় ছাড়ার কথা তিনি কখনও কল্পনাও করতে পারেন না।

কালো স্যুট পরে অস্কারে গিয়েছিলেন জুনিয়র এনটিআর। তাতে সোনালি রং দিয়ে বাঘের ছবি আঁকা ছিল। রেড কার্পেটে অস্কারজয়ী হলিউড অভিনেতা ব্রেন্ডন ফ্রেজারের সঙ্গেও ক্যামেরার সামনে পোজ দেন দক্ষিণী সুপারস্টার।