মুম্বইয়ের হোটেলে ভয়াবহ আগুন , মৃত ৩,  গুরুতর জখম ৫  

Written by SNS August 27, 2023 6:29 pm

মুম্বই, ২৭ আগস্ট –  মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে ঘটল ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় তিনজনের মৃত্যু হল। সান্তাক্রুজ এলাকার ওই হোটেলে রবিবার দুপুর ১ টা নাগাদ আগুন লাগে। হোটেলের তৃতীয় তলে আগুন লাগে । সেখান থেকেই আগুন ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে উদ্ধারকাজ শুরু হলেও প্রাণহানির ঘটনা এড়ানো যায়নি। হোটেলে আগুন লাগার ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। অগ্নিকাণ্ডের ঘটনায় পাঁচ জন গুরুতর আহত হন।

মুম্বইয়ের সান্তাক্রুজ এলাকার হোটেল গ্যালাক্সিতে বিধ্বংসী আগুন লেগে রবিবার দুপুরে মৃত্যু হয়েছে ৩ জনের। অগ্নিদগ্ধ হয়ে গুরুতর জখম কমপক্ষে পাঁচ জন। দমকলের একাধিক ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এলেও হোটেলের ভেতরে বেশ কয়েকজন আটকে রয়েছেন বলে জানা গিয়েছে। তাঁদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ এবং দমকল বাহিনীর সদস্যরা। খবর পাওয়া পাত্র দমকলের ৪টি ইঞ্জিন ঘটনাস্থলে ছুটে আসে। দমকলের বাহিনীর এক আধিকারিক সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন, এখনও পর্যন্ত আট জনকে উদ্ধার করে নিকটবর্তী কুপার হাসপাতালে ভরতি করা হয়েছে। এদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক।

 
কী থেকে ওই হোটেলে আগুন লাগল তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার তদন্তও শুরু করেছে পুলিশ এবং দমকল। ওই হোটেলে অগ্নিনির্বাপণ ব্যবস্থা যথাযথ ছিল কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।