‘নায়কদের জব্দ করায় প্রিয়াঙ্কাকে বলিউড ছাড়া করেন করণ, ফের তোপ কঙ্গনার

Written by SNS March 28, 2023 5:38 pm

মুম্বাই,২৮ মার্চ —  সেই করণ। কঙ্গনার রোষের মুখে ফের করণ জোহর। যদিও এবার কঙ্গনা কারণকে দুষতে বেছে নিয়েছেন প্রিয়াঙ্কা । বলিউড ছেড়ে হলিউডে একের পর এক চমক দিচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। এ নিয়ে নিন্দুকদের কাছ থেকে নানা কটাক্ষও শুনতে হচ্ছে তাঁকে। নিন্দুকদের কথায়, যে বলিউড তাঁকে জনপ্রিয় করল, সেই বলিউডকেই তিনি ভুলে গিয়েছেন! আর এই ভুলে যাওয়ার পেছনে নাকি কাজ করছে কিছু বাধ্যতা। যেহেতু প্রিয়াঙ্কা যে সময় বলিউড ছাড়েন সেই সময় প্রিয়াঙ্কার ছিলেন কেরিয়ারের উর্ধ্বে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে গোপন কথা ফাঁস করলেন প্রিয়াঙ্কা। স্পষ্টই জানালেন, ”বলিউডে সেই সময় আমাকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল। আমাকে ভাল চরিত্রে নেওয়া হচ্ছিল না। আমার সঙ্গে ইন্ডাস্ট্রির বহু মানুষের ঝামেলাও হয়েছিল। আর আমি এ সব এখন পছন্দ করি না। আমি নোংরা রাজনীতির মধ্যে ক্লান্ত হয়ে পড়েছিলাম। তাই আমেরিকায় এসে গান গাইলাম। তবে বুঝলাম অভিনয়টাই আমি ভাল পারি। গান নয়। কিন্ত গানের জন্য পরিচিত পেয়েছিলাম। পরে একের পর এক অডিশন দিয়ে অভিনয়ে সুযোগ পাই।”

প্রিয়াঙ্কার এই সাক্ষাৎকারে পড়ে ফের বলিউড তথা করণ জোহরের প্রতি বিষ উগরে দিয়েছেন কঙ্গনা। টুইটে কঙ্গনা লিখলেন, প্রিয়াঙ্কা একাই নায়কদেরকে জব্দ করছিল, সেটা সহ্য করতে পারছিল না বলিউডের মুভি মাফিয়া করণ। তাই প্ল্যান করে প্রিয়াঙ্কাকে একঘর করা হয়। এই বিষয়ে শাহরুখও ছিল প্রথম সারিতে। শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি করণ। সেই কারণেই নানা ছক কষে প্রিয়াঙ্কার পিছনে লাগা হয়। প্রিয়াঙ্কা তাই বাধ্য হয় বলিউড ছাড়তে। তবে প্রিয়াঙ্কা হল কুইন। কাজের মধ্যে দিয়েই যুদ্ধ জিতেছে সে।