‘জেলর’ জ্বরে কাবু জাপানি দম্পতি

Written by SNS August 10, 2023 5:27 pm

চেন্নাই: ১০ অগস্ট দেশজুড়ে মুক্তি পাচ্ছে রজনীকান্তের ছবি ‘জেলর’। ছবির মুক্তি উপলক্ষে চেন্নাই, বেঙ্গালুরুর মতো শহরে ছুটি পর্যন্ত ঘোষণা করা হয়েছে। অবশ্য, রজনীকান্তের ছবি মুক্তির দিনে এমন আকাশছোঁয়া উত্তেজনার ছবি আগেও দেখেছেন সাধারণ মানুষ।

উল্লেখ্য, বছর দুয়েক পরে বড় পর্দায় ফিরছেন সুপারস্টার রজনীকান্ত। উত্তেজনায় ফুটছে গোটা দক্ষিণ ভারত। বিশেষত, তামিলনাড়ু, কর্নাটকের মতো রাজ্যে ‘থালাইভা’-র অনুরাগীদের উদ্দীপনা চোখে পড়ার মতো। শুধু সর্বভারতীয় ও তিনি বিশ্বজুড়ে জনপ্রিয়। আর তার বিশ্বজুড়ে খ্যাতি যে কি প্রবল তারই প্রমান পাওয়া গেল জাপানি দম্পত্তির চেন্নাই আগমনে।

রজনীকান্তের ‘জেলর’-এর ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার জন্য জাপানের ওসাকা প্রদেশ থেকে ভারতের চেন্নাইয়ে এসে পৌঁছেছেন এক জাপানি দম্পতি। ইয়াশুদা হিদেতোশি জাপানের ‘রজনীকান্ত ফ্যান ক্লাব’-এর নেতা। গত ২০ বছর ধরে রজনী-ভক্ত তিনি। রজনীাকান্তের ছবি কোনও পরিস্থিতিতে মিস্ করতে চান না ইয়াশুদা। তাই ১০ অগস্ট থালাইভার ছবি দেখার জন্য নিজের স্ত্রীকে নিয়ে চেন্নাইয়ে এসে পৌঁছেছেন তিনি। ছবি নিয়ে যে জাপানি এই দম্পতি ভীষণ উত্তেজিত, তা স্পষ্ট তাঁদের সাজপোশাক থেকেই। রজনীকান্তের ছবি দেওয়া শার্ট পরেই ছবি দেখতে যাওয়ার পরিকল্পনা রয়েছেন তাঁদের।

গোটা পৃথিবীর বিভিন্ন প্রান্তে মোট চার হাজারটি পর্দায় মুক্তি পাচ্ছে রজনীকান্তের ‘জেলর’। এই চার হাজার স্ক্রিনের মধ্যে ৮০০টি স্ক্রিন একা তামিলনাড়ু রাজ্যের। নিজের নতুন ছবি মুক্তি পাওয়ার আগেই বরাবরের মতো হিমালয়ের উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন থালাইভা। তবে যাওয়ার আগে অনুরাগীদের ছবি দেখার অনুরোধ করতে ভোলেননি রজনীকান্ত।