অভিনেত্রী রিয়া কুমারী খুনের অভিযোগে স্বামী প্রকাশ কুমার পুলিশি হেফাজতে ,সন্দেহের তীর স্বামীর দিকে

Written by SNS December 29, 2022 7:22 pm

হাওড়া ,২৯ ডিসেম্বর —  ঝাড়খণ্ডের অভিনেত্রী রিয়া কুমারীকে গুলি করে খুনের ঘটনায় তাঁর স্বামী  প্রকাশ কুমারকে গ্রেফতার করল পুলিশ। রিয়ার পরিবারের দাবি, তাঁদের মেয়েকে পরিকল্পনা করে দুষ্কৃতীদের দিয়ে খুন করিয়েছে তাঁর স্বামীই। একইসঙ্গে রিয়ার হত্যাকাণ্ডের সঠিক তদন্তের আর্জিও জানিয়েছেন তাঁরা।

জানা গেছে, প্রকাশ কুমারের দুজন স্ত্রী। একজন গ্রামের বাড়িতে থাকতেন আর একজন অভিনেত্রী রিয়া কুমারী। বেশ কিছুদিন ধরে সেই নিয়ে একটা সমস্যা চলছিল তাদের মধ্যে । এছাড়াও আর্থিক বিষয় নিয়েও দীর্ঘদিন ধরে সমস্যা চলছিল এই দম্পতির মধ্যে। সেই কারণেও প্রকাশ তাঁকে খুন করে থাকতে পারে বলে মনে করছে রিয়ার বাড়ির লোকজন।

উল্লেখ্য, স্বামী প্রকাশ কুমার ও আড়াই বছরের শিশুকন্যার সঙ্গে বুধবার কলকাতায় আসছিলেন ঝাড়খণ্ডের রাঁচির বাসিন্দা রিয়া। গাড়ি চালাচ্ছিলেন প্রকাশ নিজেই। বুধবার ভোর ৬টা নাগাদ শৌচকর্ম করার জন্য বাগনানের মহিষরেখা সেতুর কাছে গাড়ি দাঁড় করান প্রকাশ। সেই সময় তাঁদের গাড়িতে চড়াও হয় ৩ জন সশস্ত্র দুষ্কৃতী। গাড়িতে সেই সময় ছিলেন রিয়া এবং তাঁদের মেয়ে। দুষ্কৃতীরা ছিনতাইয়ের চেষ্টা করতেই তাতে বাধা দেন রিয়া। এগিয়ে আসেন প্রকাশও।

তারপরেই পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে রিয়াকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। তাঁর কানের নীচে গুলি লাগার ফলে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়েন তিনি। সেই অবস্থাতেই টাকাপয়সা এবং অন্যান্য জিনিস ছিনতাই করে চম্পট দেয় দুষ্কৃতীরা।

প্রকাশ গুলিবিদ্ধ স্ত্রীকে তুলে কোনও মতে গাড়ি চালিয়ে রাজাপুর পীরতলা এলাকায় এসে স্থানীয়দের খবর দেন। এলাকার লোকজন খবর দেন থানায়। পুলিশ এসে রিয়াকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

যেহেতু প্রকাশই ঘটনার একমাত্র সাক্ষী, তাই তাকে পুলিশ এসে থানায় নিয়ে যায়। এরপর তাকে জিজ্ঞাসাবাদ করে খুনের রহস্যের কিনারার চেষ্টা করছে পুলিশ।