ফের সম্পর্কে রাজি না হওয়ায় প্রাক্তন স্ত্রীর শরীরে এইচআইভি পজিটিভ রক্ত ঢুকিয়ে দিল যুবক

Written by SNS December 28, 2022 4:50 pm

ভদোদরা, ২৮ ডিসেম্বর– সম্পর্কের অবনতি পৌঁছেছিল বিবাহবিচ্ছেদ পর্যন্ত। কিন্তু তারপরেও ফের সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করছিল স্বামী। কিন্তু কিছুতেই রাজি হননি স্ত্রী। আর তাই প্রাক্তন স্ত্রীকে শাস্তি দিতে এইচআইভি পজিটিভ রোগীর শরীর থেকে রক্ত নিয়ে ইনজেকশনের মাধ্যমে স্ত্রীর শরীরে ঢুকিয়ে দিল স্বামী ।

জঘন্য ঘটনাটি ঘটেছে গুজরাতের সুরাতে। সূত্রের খবর, ১৫ বছর আগে বিয়ে হলেও দুজনের মধ্যে প্রায়ই নানা বিষয়ে অশান্তি লেগে থাকত। ফের সম্পর্ক জোড়া লাগাতে প্রত্যাখ্যাত হয়ে এক মাস আগে থেকেই প্রতিশোধ নেওয়ার ছক কষতে শুরু করে সে। খুঁজেপেতে একজন এইচআইভি পজিটিভ রোগীর রক্ত জোগাড় করে তা একটি ইনজেকশন সিরিঞ্জে ভরে রাখে অভিযুক্ত।

পুলিশ জানিয়েছে, গত রবিবার প্রাক্তন স্ত্রীর সঙ্গে দেখা করে ওই যুবক। দুজনে একসঙ্গে রেস্তোরাঁয় খান, কেনাকাটা করেন। সন্ধের পর একান্তে সময় কাটানোর উদ্দেশ্যে মোরা ভাগাল এলাকার একটি নির্জন স্থানে যান দুজনে। অভিযুক্ত যুবক তার প্রাক্তন স্ত্রীকে আবারও তার সঙ্গে থাকার ব্যাপারে বোঝানোর চেষ্টা করে। কিন্তু কিছুতেই রাজি হননি মহিলা। এরপরেই স্ত্রীকে জড়িয়ে ধরার ভান করে তাঁর শরীরে ওই এইচআইভি পজিটিভ রোগীর রক্ত ইনজেকশনের সাহায্যে ঢুকিয়ে দেয় সে।

ঘটনার পরেই সংজ্ঞাহীন হয়ে পড়েন মহিলা। জ্ঞান ফিরলে পুলিশে খবর দেন তিনি। তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। তার প্যান্টের পকেটে রক্তের দাগ পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্ত জানিয়েছে, একটি টিভি শো দেখে এমন অদ্ভুত প্রতিশোধ নেওয়ার কথা মাথায় আসে তার।

প্রসঙ্গত, দিন দশেক আগে একই রকম ঘটনা ঘটেছিল অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ায়। সেই ঘটনায় বিবাহবিচ্ছেদ দিতে রাজি না হওয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীর শরীরে এইচআইভি পজিটিভ রক্ত ঢুকিয়ে দিয়েছিল স্বামী।