এসইউভি ও বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেলো ৯ জন আরোহীর

Written by SNS December 31, 2022 4:33 pm

ভদোদরা, ৩১ ডিসেম্বর– শনিবার ভোররাতে ভয়াবহ দুর্ঘটনা ঘটল গুজরাতে। একটি চারচাকার সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয়েছে অন্তত ৯ জনের। আহত আরও ৩২ জন।

পুলিশ সূত্রে খবর, গুজরাতের নাভাসরিতে দুর্ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে ১৭ জনকে ভালসার হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি ১৪ জনকে নাভাসরির হাসপাতালে। তবে বাকি একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সুরাতে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ সূত্রে খবর, আমদাবাদ থেকে একটি যাত্রী বোঝাই বাস ভালসাদের দিকে যাচ্ছিল। উল্টোদিক থেকে আসা একটি এসইউভি গাড়ি আচমকাই বাসের সামনে চলে আসে। বাসের চালক ব্রেক কষলে দুর্ঘটনা এড়াতে পারেননি। মুখোমুখি সংঘর্ষে দুটি গাড়িই দুমড়ে-মুচড়ে যায়।

আরও জানা গেছে, ওই এসইউভি গাড়িতে ৯ জন যাত্রী ছিলেন। ওই গাড়িতে থাকা সব যাত্রীরই মৃত্যু হয় ঘটনাস্থলেই। ঠিক কী কারণে দুর্ঘটনাটি ঘটে তা জানা যায়নি। তবে স্থানীয় সূত্রে খবর, ওই চারচাকা গাড়ির চালক হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েন। যার জেরে গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাসের সামনে এসে যায়।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই ঘটনায় শোক প্রকাশ করেছেন। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থদের জন্য ক্ষতিপূরণও ঘোষণা করা হয়েছে। মৃতদের পরিবারের জন্য ২ লাখ টাকা ও আহতদের জন্য ৫০ হাজার টাকার আর্থিক সহায়তার কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী।