সম্পর্কে টানাপোড়েনের জের, প্রকাশ্য রাস্তায় গায়ে আগুন দিলেন মহিলা

Written by SNS September 19, 2023 7:29 pm

কলকাতা, ১৯ সেপ্টেম্বর – সম্পর্কে টানাপোড়েনের জেরে প্রকাশ্য রাস্তায় গায়ে আগুন লাগিয়ে দিলেন এক মহিলা। এরপর নিজের প্রেমিকের বাড়ি ঢুকে পড়েন তিনি। কলকাতার হরিদেবপুরের ঘটনা। দগ্ধ অবস্থায় ওই মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে বলে খবর। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

সোমবার রাতে হরিদেবপুর ব্যানার্জিপাড়ায় রাত ৮টা নাগাদ ওই মহিলাকে দগ্ধ অবস্থায় দেখতে পান স্থানীয়রা। আগুনে তাঁর শরীরে অধিকাংশই পুড়ে যায়। তাঁকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে এমআর বাঙুর হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশের কাছে ওই মহিলা তাঁর প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। তাঁর কথায়, সুবীর বিশ্বাস নামে এক ব্যক্তির সঙ্গে সম্পর্ক ছিল। দিন কয়েক ধরে ওই ব্যক্তি মহিলার কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দিচ্ছিলেন। সেই ঘটনা নিয়ে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন ওই মহিলা। সোমবার প্রতিবাদ জানাতে নিজের গায়ে আগুন লাগিয়ে দেন ওই মহিলা। তারপর প্রেমিকের বাড়ি যান। যদিও সেই সময় বাড়িতে ছিলেন না সুবীর।

পুলিশ সূত্রে খবর, সুবীরের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন মহিলা। ভবানীপুরে বাসিন্দা ওই মহিলার এক বছর কুড়ির ছেলেও রয়েছেন। পুলিশ অস্বাভাবিক মৃত্যুর ঘটনার মামলার রুজু করে তদন্ত শুরু করেছে। বেপাত্তা সুবীরের খোঁজে নেমেছে পুলিশ ।