দুই পরিবারের ড্রেন তৈরি বিবাদে গুলি চলল মেমারিতে

Written by SNS May 9, 2023 6:34 pm

পূর্ব বর্ধমান,৯ মে —  মঙ্গলবার সকালে মেমারির মগলামপুর গ্রামে ড্রেন তৈরি করাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বচসা বাঁধে। তখনই গুলি চলে বলে অভিযোগ। স্থানীয়সূত্রে জানা গেছে, মগলামপুর গ্রামের অশোক বিশ্বাস তাঁর বাড়ির সামনে নিকাশি নালা তৈরি করতে গেলে প্রতিবেশী বিপ্লব সাধুখাঁ বাধা দেন। এই নিয়ে শুরু হয় বাক-বিতণ্ডা। ঠিক সেই সময় বিপ্লব সাধুখাঁর ছেলে ঘর থেকে তাদের লাইসেন্সপ্রাপ্ত দোনলা বন্দুক বার করে গুলি চালায় বলে অভিযোগ ।

অশোকবাবু বলেন, “ছেলের বিয়ের জন্য ওখানে রাস্তার পাশে পাইপ বসানো হচ্ছিল। প্রতিবেশী বিপ্লব সাধুখাঁ এই নিয়ে বাধা দিলে তাঁকে বোঝানোর চেষ্টা করছিলাম। উনি শুনতে না চাওয়ায় কথা কাটাকাটি হচ্ছিল। সেই সময় বিপ্লবের ছেলে আচমকা বন্দুক বের করে নিয়ে এসে গুলি চালায়। আমার দাদা বন্দুকের নলটা উপরদিকে না করে দিলে বড় বিপদ ঘটে যেত।”

গুলির আওয়াজ পেয়ে প্রতিবেশীরা ছুটে আসেন। গোটা ঘটনায় গ্রামে উত্তেজনার সৃষ্টি হয়। প্রতিবেশীরা মেমারি থানায় খবর দিলে মেমারি থানার পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে ওই দোনলা বন্দুকটি উদ্ধার করে। এই ঘটনায় বিপ্লব সাধুখাঁ এবং তার ছেলেকে পুলিশ থানায় নিয়ে যায়। জানা গিয়েছে ওই কিশোর এ বছরের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। তার দাবি, তাদের মারধর করা হচ্ছিল। নিজেদের বাঁচাতেই বন্দুক বের করে।