আর্থিক প্রতারণার মামলায় জামিন বিতর্কিত নোবেলের

Written by SNS May 23, 2023 5:59 pm

ঢাকা, ২৩ মে–  আর্থিক প্রতারণার অভিযোগে গ্রেফতারির তিন দিন পর জামিন পেলেন বাংলাদেশি গায়ক নোবেল। জানা গিয়েছে, ১০ হাজার টাকা মুচলেকা হিসেবে দিয়ে জামিন পেয়েছেন তিনি।

জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের রিয়ালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকেই খ্যাতির শিখরে উঠতে শুরু করেছিলেন মইনুল আহসান নোবেল। অবশ্য গান থেকে বেশি লোকে নোবেলকে বিতর্কের জন্য বেশি চেনে। কখনও কিংবদন্তিদের বিরুদ্ধে অশালীন মন্তব্য, কখনও ধর্ষণের অভিযোগ, এমন নানা বিতর্কে তাঁর নাম জড়িয়েছে। গত মাসেও মত্ত অবস্থায় মঞ্চে অভব্যতা করেছিলেন বাংলাদেশি গায়ক।

এবার বাংলাদেশের মতিঝিল থানায় নোবেলের নামে আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের হয়েছিল। সাফায়েত ইসলাম নামের এক ব্যক্তি দাবি করেন, বাংলাদেশের একটি স্কুলের অনুষ্ঠানে বিতর্কিত গায়কের গান গাওয়ার কথা ছিল নোবেলের। এর জন্য অগ্রিম ১ লক্ষ ৭৫ হাজার টাকা নিয়েছিলেন। কিন্তু গান গাইতে যাননি এবং টাকা ফেরত দেননি বলেই অভিযোগ। সেই মামলাতেই গ্রেফতার করা হয় বিতর্কিত গায়ককে।

মঙ্গলবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফিউদ্দিন নোবেলের জামিন মঞ্জুর করেন। শোনা গিয়েছে, আদালতে গায়কের জামিনের বিরুদ্ধে আবেদন জানিয়েছিল ঢাকা পুলিশ। কিন্তু অভিযোগকারী জানান, নোবেলকে যে টাকা দেওয়া হয়েছিল তা তিনি ফেরত দিয়ে দিয়েছেন। এরপরই গায়কের জামিন মঞ্জুর করা হয়।