সিবিআইয়ের আবেদন মঞ্জুর আদালতে , হাইকোটের নির্দেশে মনমরা কেষ্ট

Written by SNS January 5, 2023 3:35 pm

কলকাতা ,৫ জানুয়ারী — গরু পাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডলের জামিন নাকচ করার পর মনমরা অবস্থা হয়েছে অনুব্রতর। আরও ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দিল আসানসোলে বিশেষ সিবিআই আদালত । তৃণমূলের বীরভূম জেলা সভাপতিকে সংশোধনাগার থেকে আদালতে তোলা হয় বৃহস্পতিবার। এদিন তিহার জেল থেকে সায়গল হোসেনের জামিনের আবেদনের ভার্চুয়াল শুনানি হয়।

 

বুধবারই কলকাতা হাইকোর্ট অনুব্রত মণ্ডলের জামিনের আবেদন নাকচ করে দিয়েছিল। সিবিআই আদালতে জানিয়েছিল অনুব্রত অত্যন্ত প্রভাবশালী।বীরভূম জেলায় একছত্র আধিপত্য রয়েছে তার। তিনি জেলের মধ্যে থেকেই তদন্ত প্রভাবিত করার চেষ্টা করছেন । এমনকী জেল থেকে ফেসটাইম অ্যাপ ব্যবহার করে কথাও বলছেন। এরপর বৃহস্পতিবার আর অনুব্রতের জামিনের আবেদন জানানো হয়নি। বিচারক রাজেশ চক্রবর্তী, অনুব্রত মণ্ডলের আরও ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। পাশাপাশি ১৯ জানুয়ারি এই মামলার শুনানি হবে বলে বিচারক জানিয়েছেন। ”

 

অনুব্রত মণ্ডলকে আসানসোল বিশেষ সংশোধনাগারে গিয়ে জেরা করার আবেদনও জানিয়েছিল সিবিআই। সেই আবেদন মঞ্জুর করেছে আদালত। বিচারক রাজেশ চক্রবর্তী , সকাল আটটা থেকে সন্ধে পাঁচটা পর্যন্ত জেলে গিয়ে জেরার অনুমতি দিয়েছেন।