ট্রাফিক আইন ভঙ্গ পুলিশকে ধাক্কা মেরে আধ কিলোমিটার গাড়ি ছোটাল যুবক

Written by SNS May 9, 2023 5:29 pm

জয়পুর, ৯ মে — চালকের আইন ভঙ্গ করে গাড়ি চালানোর অপরাধে জরিমানা করতে গিয়ে আহত হন ট্রাফিক পুলিশ কর্মী।গাড়ি চালাতে চালাতেই মোবাইলে কথা বলছিল যুবক। দেখতে পেয়েই তাকে দাঁড়াতে বলেন ট্রাফিক পুলিশের এক কর্মী। কিন্তু দাঁড়ানো তো দূর, উল্টে ওই পুলিশকর্মীকে ধাক্কা মেরে গাড়ির সামনে তুলে ৫০০ মিটার রাস্তা ছুটল চালক । গোটা ঘটনাই ধরা পড়েছে রাস্তায় লাগানো সিসিটিভি ক্যামেরায়।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই যুবক গাড়ি চালাতে চালাতেই মোবাইল ফোন কথা বলছিলেন।ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় রাজস্থানের যোধপুরে । অভিযুক্ত চালকের নাম ওসমান দেবাসী। ফোনে কথা বলাকালীন গাড়ি চালানো দেখতে পেয়েই জরিমানা করার জন্য তাকে দাঁড়াতে বলেন ট্রাফিক পুলিশের কনস্টেবল গোপাল ব্যাস। কিন্তু না দাঁড়িয়ে গাড়ি ছোটাতে থাকে ওসমান। সামনে দাঁড়িয়ে থাকা গোপালকে ধাক্কা মেরে তাঁকে বনেটের উপর তুলে ওই অবস্থাতেই ছুটে থাকে সে।

অন্তত আধ কিলোমিটার রাস্তা ওইভাবেই যাওয়ার পর শেষে গাড়ি দাঁড় করায় অভিযুক্ত। গাড়ি থেকে পড়ে যান গোপাল। তাঁর শরীরের একাধিক জায়গায় চোট লেগেছে বলে জানা গেছে, মোবাইলটিও ক্ষতিগ্রস্থ হয়েছে। শাস্ত্রীনগর থানার পুলিশ ইতিমধ্যেই গ্রেফতার করেছে ওসমান নামে ওই চালককে। তাকে হেফাজতে নিয়ে তার বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগে মামলা রুজু করেছে পুলিশ।