স্ত্রী সহ পরিবারের দু’জনকে কুড়ুল দিয়ে কুপিয়ে নিজেকে শেষ করলেন ব্যক্তি

Written by SNS April 30, 2023 6:09 pm

মালদহ,৩০ এপ্রিল–স্ত্রীর সাথে দাম্পত্যে বিবাদের কারণে নিজের বৌদি ও শ্যালিকার কিশোরী মেয়েকে কুড়ুল দিয়ে কুপিয়ে, হত্যা করল এক ব্যাক্তি। এই নৃশংস ঘটনাটি ঘটেছে মালদহের ইংরেজবাজার থানার যদুপুর ১ গ্রাম পঞ্চায়েতের কমলাবাড়ি বাঁধাপুকুর এলাকায়। বৌদি শ্যালিকার মেয়েকে কোপানোর পর নিজের স্ত্রীকে কোপ মেরেছেন এই ব্যক্তি। তারপর নিজেও আত্মঘাতী হয়েছেন। স্ত্রী বেঁচে গেলেও জখম গুরুতর। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি।

ঘটনার বিষয়টি জানাজানি হতেই গ্রাম জুড়ে শোরগোল পড়ে গেছে। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম টুবাই মন্ডল (৩৫), দীপ্তি সিংহ মণ্ডল (২৪), এবং লক্ষ্মী মন্ডল (১৪)। দীপ্তি মন্ডল সম্পর্কে টুবাই মন্ডলের দাদার বউ। মৃত লক্ষী মন্ডল তাঁর শ্যালিকার মেয়ে । দু’জনকেই কুড়ুল দিয়ে মাথায় আঘাত করে খুন করেছেন অভিযুক্ত টুবাই মন্ডল। এরপর নিজেও বাড়ির দোতলা ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন। এই ঘটনার সময় বৌদি এবং শ্যালিকার মেয়েকে বাঁচাতে গিয়ে টুবাই মন্ডলের স্ত্রী নির্মলা মন্ডল কুড়ুলের আঘাতে গুরুতর জখম হয়েছেন। নির্মলাদেবীকে মালদহ মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, টুবাই মন্ডল দুবাইতে শ্রমিকের কাজ করতে গিয়েছিলেন।ফিরে এসে তিনি তার স্ত্রীকে ফেরাবার জন্য সেদিন মদ্যপ অবস্থায় শশুরবাড়ি যান।সেখানে কথাকাটাকাটি শুরু হয় তারপর  টুবাই মন্ডল রাগের বশে বৌদি শ্যালিকার মেয়ের মাথায় কুরুল দিয়ে আঘাত করেন ।ওদের বাঁচাতে এসে নির্মলা দেবীর আঘাত লাগে ।

পরিস্থিতি বেগতিক দেখে অভিযুক্ত ওই ব্যক্তি বাড়ির ছাদ থেকে ঝাঁপ মেরে আত্মঘাতী হন ইংরেজবাজার থানার পুলিশ জানিয়েছে, তিনজনের মৃতদেহ মালদহ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। খুনের অস্ত্র উদ্ধার হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।