বীরভুমের সভা থেকে আক্রমণ ,জয় শাহকে কেন গ্রেফতার করছেন না বলে বিজেপি কে তোপ অভিষেকের

Written by SNS May 10, 2023 5:56 pm

বীরভূম ,১০ মে — দীর্ঘদিন ধরে বিজেপির বিরুদ্ধে রাজনৈতিক কারণে কেন্দ্রীয় এজেন্সিকে কাজে লাগানোর অভিযোগ করেছে তৃণমূল। এদিনও সেই ইস্যুতেই  আক্রমণ করেছেন নবজোয়ার যাত্রায় বীরভূমে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। মহম্মদবাজারের সভা থেকে তৃণমূলের কাজের খতিয়ান দিলেন তিনি। পাশাপাশি সভা থেকে বিজেপি-কংগ্রেস-সিপিএমকে একসারিতে রেখে আক্রমণ অভিষেকের।

 এদিন তিনি বলেন, ‘তৃণমূলকে ধমকে চমকে লাভ নেই। তৃণমূল- সিপিএম বা কংগ্রেস নয় যে একটু সিবিআই লাগাবে আর ভয়ে ঘরে ঢুকে যাবে। তৃণমূল কংগ্রেস বিশুদ্ধ লোহা, যত পোড়াবে, ততই শক্তিশালী হবে।’ মহম্মদবাজারের সভা থেকে হুঙ্কার অভিষেকের।

 বীরভূমে কতজন লক্ষ্মীর ভাণ্ডার পেয়েছেন। কতজন স্বাস্থ্যসাথীর তালিকায় নাম তুলতে পেরেছেন। মঞ্চ থেকে তার খতিয়ান দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

বীরভূমে ফের অভিষেকের নিশানায় শাহ। অভিষেক বলেন, ‘যতই ইডি-সিবিআই লাগান, যত ক্ষমতা আছে, প্রয়োগ করুন। অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে, তাঁর মেয়েকেও গ্রেফতার করেছে। তৃণমূলের একাধিক বিধায়ককে গ্রেফতার করেছে। ইডি বলছে, অনুব্রত মণ্ডলের মেয়ের দেড়শো গুণ সম্পত্তি বেড়েছে বলে তাঁকে গ্রেফতার করেছি। দেড়শো গুণ সম্পত্তি বৃদ্ধির জন্য যদি সুকন্যা মণ্ডলকে গ্রেফতার করা হয়। তাহলে অমিত শাহের ছেলে জয় শাহকে কেন গ্রেফতার করছেন না? এক বছরে ৮০ হাজার গুণ সম্পত্তি বেড়েছে জয় শাহের। বিজেপি করে বলে কি জয় শাহকে গ্রেফতার করবে না ইডি-সিবিআই? তৃণমূল করলে এক নিয়ম, আর বিজেপি করলে আরেক নিয়ম? আমরা এর শেষ দেখে ছাড়ব’ মহম্মদবাজারের সভা থেকে হুঙ্কার অভিষেকের।