পরিশ্রম আর মুকেশ আম্বানি! এ কি বললেন আন্নু?

Written by SNS August 8, 2023 4:28 pm

মুম্বই: পরিচালক সুজিত সরকারের ‘ভিকি ডোনর’ ছবির জন্য জাতীয় পুরস্কারেও সম্মানিত হন আন্নু কাপুর। আপাতত নিজের পরের ছবি ‘নন-স্টপ ধামাল’-এর প্রচারে ব্যস্ত রয়েছেন অভিনেতা। ভারতের জনপ্রিয় অভিনেতা আন্নু কাপুর। সিনেমা থেকে ওয়েব সিরিজ— আন্নুর অভিনয়ে মুগ্ধ দর্শক। ‘মিস্টার ইন্ডিয়া’ থেকে ‘জলি এলএলবি ২’, ‘ড্রিম গার্ল’-সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। 

পরিচালক বিশাল ভরদ্বাজের ‘সাত খুন মাফ’ ছবিতে তার অভিনয় নজর কেড়েছিল দর্শকের, প্রশংসা করেছিলেন সমালোচকরাও। 

সেই ছবির প্রচারেই আন্নুর এক মন্তব্যে হইচই পড়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আন্নু কাপুরকে প্রশ্ন করা হয় ‘স্ট্রাগলিং আর্টিস্ট’-এর শব্দের অর্থ কী। উত্তর দিতে গিয়ে আন্নু বলেন, “আমাকে পৃথিবীতে এমন একজন মানুষের উদাহরণ দিন, যাকে লড়াই করতে হয় না। লড়াই তো শুধু নাম, যশ বা অর্থের জন্য নয়! আপনি মুকেশ আম্বানীকে জিজ্ঞাসা করুন, তাকেও নিশ্চয়ই পরিশ্রম করতে হয়।”

আন্নুর এই মন্তব্যের শোরগোল সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় পাতায়। শুধু দেশের নয়, গোটা বিশ্বের অন্যতম ধনী ব্যবসায়ীদের তালিকার প্রথম দিকে নাম থাকে মুকেশ আম্বানীর। তার আবার কিসের লড়াই! প্রশ্ন নেটাগরিকদের।

চলতি বছরের জানুয়ারি মাসে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন আন্নু কাপুর। বুকে ব্যথা অনুভব করার কারণে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেতাকে। 

পরে স্বাস্থ্য পরীক্ষার রিপোর্টে জানা যায়, গুরুতর কোনও সমস্যা নেই। দিন কয়েক পরে শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাকে বাড়ি ফেরার অনুমতি দেন চিকিৎসকেরা। বাড়ি ফিরে সপ্তাহ খানেকের বিশ্রামের পরে শুটিং সেটে ফেরেন অভিনেতা। খুব শিগগিরই ‘ড্রিম গার্ল ২’ ছবিতে দেখা যাবে আন্নু কাপুরকে।