মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা 

Written by SNS November 4, 2022 2:50 pm

কলকাতা,৪নভেম্বর —দীর্ঘদিন যাবৎ মরণব্যাধির সাথে লড়াই করার পর নিজের পুনর্জীবন ফিরে পেয়ে ছিলেন টেলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।ভালোই কাটছিলো তার জীবন ,নতুন করে শুরু করেছিলেন জীবনের পথচলা।কিন্তু হঠাৎমঙ্গলবার ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় ঐন্দ্রিলাকে।এই খবর নেটমাধ্যমে ছড়াতেই ভীষণভাবে চিন্তিত ঐন্দ্রিলার শুভাকাঙ্খীরা। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করছে।অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় একের পর এক নেতিবাচক খবর ছড়ানো নিয়ে এবার তুমুল ক্ষোভ জানালেন তাঁর সবসময়ের সঙ্গী সব্যসাচী চৌধুরী। যেভাবে ঐন্দ্রিলাকে নিয়ে একের পর ভুয়ো বা নেতিবাচক খবর ছড়াচ্ছে তাতে স্বভাবতই বিরক্ত তিনি।

সবসময় ঐন্দ্রিলার পাশেই রয়েছেন তার কাছের মানুষ সব্যসাচী চৌধুরী। তিনি নিজের সোশ্যাল মিডিয়া সাইটে জানান কোনো সংবাদ মাধ্যম বা কাউকে কোনো কিছু বলার পরিস্তিতি ওনার নেই। তাই অযথা ভুঁয়ো খবর রটানো বন্ধ করুন।শুধু জেনে রাখুন মেয়েটা লড়ে যাচ্ছে, সঙ্গে লড়ছে একটা গোটা হাসপাতাল।’ শেষে তিনি লেখেন, ‘নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না।’

হাসপাতাল সূত্রে জানা যায় শুক্রবার সকালেও পরিস্থিতির খুব একটা উন্নতি হয়নি বলেই খবর। আশঙ্কাজনক অবস্থায় এখনও তিনি আইসিইউতে রয়েছেন বলেই জানা গিয়েছে। তবে কেউই হাল ছাড়তে রাজি নন।সকলেই এখন তাঁর সুস্থ হয়ে ফেরার অপেক্ষায় প্রহর গুনছেন।