জামিন পেয়ে অভিযোগকারীর মেয়েকে অ্যাসিড ছুঁড়লেন অভিযুক্ত, অ্যাসিড খেয়ে আত্মঘাতী হলেন নিজেও 

Written by SNS December 8, 2023 5:22 pm

দিল্লি, ৮ ডিসেম্বর – কয়েকদিনের জন্য জামিনে মুক্তি পেয়ে অভিযোগকারীর মেয়েকে অ্যাসিড ছুঁড়ে মারলেন এক ব্যক্তি। সেই সঙ্গে নিজেও অ্যাসিড খেয়ে আত্মঘাতী হলেন। ধর্ষণের অভিযোগে দীর্ঘ দিন ধরে জেল খাটছিলেন ওই ব্যক্তি। মাত্র কয়েকদিনের জন্য জামিনে মুক্তি পান  অভিযুক্ত। আর সেই সময়েই এই ঘটনা ঘটান। ঘটনাটি ঘটেছে মধ্য দিল্লির এলাকায়। 

কয়েক মাস ধরেই ধর্ষণের অভিযোগে জেলে বন্দি ৫৫ বছরের প্রেম সিংহ। পারিবারিক এক অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য ওই ব্যক্তি কয়েক দিনের জন্য জামিন পান। আর জেল থেকে বাইরে বেরিয়েই অভিযোগকারিণীর বাড়ি পৌঁছে যান প্রেম। বৃহস্পতিবার প্রথমে অভিযোগকারিকে অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ সৃষ্টি করেন প্রেম। কিন্তু অভিযোগকারী রাজি না হওয়ায় হঠাৎই ব্যাগ থেকে অ্যাসিডের বোতল বার করে ছুড়ে দেন অভিযোগকারীর নাবালিকা মেয়ের দিকে। যন্ত্রণায় ছটফট করতে থাকে মেয়েটি কাতরাতে। এরপরই কোনও কিছু বুঝে ওঠার আগেই নিজেও সেই বোতল থেকে অ্যাসিড খেয়ে নেন প্রৌঢ়।

ঘটনাস্থলে উপস্থিত সকলে তড়িঘড়ি ২ জনকে হাসপাতালে নিয়ে যান। কিছুক্ষণ পর হাসপাতালেই মৃত্যু হয় অভিযুক্ত প্রেম সিংহের। আক্রান্ত কিশোরীকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু হয়েছিল বলে জানিয়েছে পুলিশ।