সলমনের ৫৭-এর পার্টিতে শাহরুখের চুমুর চমক 

Written by SNS December 27, 2022 5:05 pm
মুম্বাই, ২৭ ডিসেম্বর–  ভাবা যায় ! হাফ সেঞ্চুরি পেরিয়েছেন ৬ বছর আগেই। তবু তাঁর কাছে টেকা দায় ১৭-এর যুবকদেরও। তিনি ভাইজান সলমন খান। ২৭ ডিসেম্বর মঙ্গলবার ৫৭ তম জন্মদিন পালন করলেন সুপারস্টার সলমান খান। তার আগে অর্থাৎ ২৬ তারিখ রাতে ভাইয়ের জন্য বিশেষ পার্টি থ্রো করেছিলেন আদরের বোন অর্পিতা। নিজের বাড়িতেই সল্লু ভাইয়ের জন্য জমকালো জন্মদিন পার্টির আয়োজন করেন। কে ছিল না সেই পার্টিতে ? জাহ্নবী থেকে কার্তিক, সোনাক্ষী থেকে সুনীল শেট্টি। তবে এইতবে স্টার স্টাটেড পার্টিতে সবচেয়ে বড় চমকে দেওয়ার ব্যাপার ঘটালেন স্বয়ং সলমন খানই। পার্টিতে তাঁর বিশেষ অতিথি হিসেবে দেখা যায় শাহরুখ খানকে।
পার্টিতে শুধু বার্থডে বয় সলমনের সঙ্গে ম্যাচিং করে কালো পোশাকে ঝলমলর করতে দেখা যায় কিং খানকেও।
সলমানের জন্মদিনের ভ্যেনুতে পৌঁছানোর পরেই হাজার ক্যামেরার ফ্ল্যাশলাইট পড়ে কিং খানের উপর । কিন্তু, ক্যামেরায় পোজ দেওয়ার মুডে ছলেন না বলিউডের বাদশা। সোজা হেঁটে ভ্যেনুতে পৌঁছে যান তিনি।

পরে সলমানের বাড়ি থেকে বেরোনোর সময় দুই সুপারস্টারকে একসঙ্গে পেয়ে ভিড় জমায় প্যাপেরা। সেখানে ধরা পড়ল আরও এক চমকপ্রদ মুহূর্ত। শাহরুখকে গাড়ি পর্যন্ত ছাড়তে এসেছিলেন বার্থডে বয় সলমান। সেই সময় ভাইজানকে বেশ কয়েকবার জড়়িয়ে ধরতে দেখা যায় শাহরুখকে। শুধু জড়িয়ে ধরে জন্মদিনের শুভেচ্ছাই জানালেন এমনটা নয়, বারংবার সলমান খানকে চুমুও খেলেন সহকর্মী শাহরুখ।