বিমানবন্দরে বিরাট-অনুষ্কা

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা সন্তান জন্মের পরে সােশ্যাল মিডিয়ার মাধ্যমে এই বার্তা স্পষ্ট করে দিয়েছিলেন কন্যা ভামিকার মুখের ছবি প্রকাশ পাক চান না।

Written by SNS Mumbai | April 22, 2021 4:22 pm

অনুষ্কা শর্মা, বিরাট কোহলি, ভামিকা (Photo: Twitter | @AnushkaSharma)

চলতি বছরের জানুয়ারিতে কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সন্তানের জন্মের পরেই সােশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা এই বার্তা স্পষ্ট করে দিয়েছিলেন যে কন্যা ভামিকার মুখের ছবি সংবাদমাধ্যমে প্রকাশ পাক তা তারা চান না।

অভিনব কায়দায় সাংবাদিকদের উপহার পাঠিয়ে এই অনুরােধ করেছিলেন তারা। কিন্তু এখনও মেয়েকে নিয়ে প্রকাশ্যে দেখা গেলেই ছবি তােলার জন্য ভিড় করেন ফটোগ্রাফারদের একটা অংশ।

গতকাল বিকেলে মুম্বই বিমানবন্দরে ফের ফ্রেমবন্দি হলেন বিরাট ও অনুষ্কা। নায়িকার কোলে ছিল ভামিকা। আইপিএল চলছে। গত রবিবার চেন্নাইয়ে রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর খেলা সেরে সােমবার মুম্বইয়ে ফিরেছেন বিরাট।

আগামী ২২ তারিখ মুম্বইয়ের ওয়াংখেড়েতে তাদের পরবর্তী ম্যাচ। বিমানবন্দরে তােলা। দম্পতির এই ছবি ভাইরাল হয়েছে। ভামিকাকে একবার দেখার আশায় এই ছবি দেখার আগ্রহ প্রকাশ করেছেন অনেকে। মাতৃত্বের ছুটি কাটিয়ে অনুষ্কা যে ফের ছবি করবেন তার আভাস তিনি ভামিকার জন্মের আগেই দিয়েছিলেন।

তিনি একটি সাক্ষাৎকারে বলেছিলেন, সন্তানের জন্মের পর আমি আবার ছবির শুটিং শুরু করব। বাড়িতে এমন এক সিস্টেম চালু করব যাতে বাড়ি-কাজ ও সন্তানের মধ্যে আমি একটা ভারসাম্য রাখতে পারি। কাজ আমাকে করে যেতেই হবে।

যতদিন বাঁচব, কাজ করে যাব। কারণ অভিনয় আমাকে যেভাবে আনন্দে রাখে, আর কিছুতে আমি সেই আনন্দ খুঁজে পাই না। সত্যিই তিনি একটি বিজ্ঞাপনের শুটিংও করে ফেলেছেন।

তবে পরবর্তী ছবি কবে করবেন সে ব্যাপারে এখনও কিছু জানাননি। বিরাট-অনুষ্কার জীবনে প্রায়ােরিটি এখন ভামিকা। বিরাট যেখানে যেখানে খেলতে যাচ্ছেন, সম্ভব হলে মেয়েকে নিয়ে ট্রাভেল করছেন অনুষ্কাও।

এরপর পুরােদমে অনুষ্কা শুটিং শুরু করলে তখন মেয়েকে সামলানাের দায়িত্ব কিছুটা বিরাট নেবেন বলে ঘনিষ্ঠমহলে জানিয়েছেন অনুষ্কা।