নয়া লুক বাদশার, ভক্তদের মুগ্ধতা কাটছেই না

বাদশা শাহরুখ খানের জন্য ফ্যানদের উন্মাদনা এক ধাক্কায় অনেকটা বেড়ে গিয়েছে। মূলত তার নতুন লুক দেখে।হট শাহরুখকে দেখে অজ্ঞান হওয়ার মতাে অবস্থা তার ভক্তদের।

Written by SNS Mumbai | December 7, 2020 12:46 pm

শাহরুখ খান (ছবি: টুইটার | @iamsrk)

ওহ মাই গড … শাহরুখ ! ! ! সত্যি তাে হা হয়ে যাওয়ারই কথা। বাদশা শাহরুখ খানের জন্য ফ্যানদের উন্মাদনা এক ধাক্কায় অনেকটা বেড়ে গিয়েছে। মূলত তার নতুন লুক দেখে। হট শাহরুখকে দেখে অজ্ঞান হয়ে যাওয়ার মতাে অবস্থা তার ভক্তদের। এলােমেলাে লম্বা চুল। তার কিছুটা বাঁধা। নতুন লুক মনে করাচ্ছে ডন টু-এর অ্যাংরি ইয়ং ম্যানকে।

শাহরুখের নাম নিতেই এক প্রজন্মের ছেলেময়ের বুকে তােলপাড় শুরু হয়। এমনকী প্রেমিকের মধ্যেও শাহরুখের প্রতিচ্ছবি খোঁজেন মেয়েরা। তার নতুন লুক দেখে ইন্ডাস্ট্রির অনেকেই মনে করছেন ২০২১ সালে ছেলেদের এটাই স্টাইল হয়ে উঠতে পারে।

সম্প্রতি তাকে দেখা গিয়েছে মুম্বইয়ের যশরাজ স্টুডিওর বাইরে। গাড়ি থেকে নামার পরেই পাপারাজিদের ক্যামেরায় ধরা পড়েছিলেন তিনি। অনেকেই মনে করছেন এটি তার পবর্তী ছবি পাঠানের লুক। সিনেমায় শাহরুখের পাশাপাশি থাকবেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামও। বড় পর্দায় ফের বাদশাহকে দেখা যাবে শুনে আনন্দে আত্মহারা তার অনুরাগীরা।

তবে এটি প্রথমবার নয় আইপিএল -র সময় নাইট রাইডার্সের খেলা দেখার সময় মাঠে ছিলেন তিনি। আবার জন্মদিন কাটাতে তাকে দুবাইয়ে দেখা গিয়েছিল। তখনই অনেকে লক্ষ্য করেছিলেন বাদশার নতুন লুক। তার লম্বা চুলের দিকেই প্রথমে নজর যায়। তারপর ফ্রেঞ্চ কাট দাড়ি। এই দিন দেখা গিয়েছে সাদা টি শার্ট ও কালো জিনসে। চোখে বড় সানগ্লাস। কিছুটা চুল বাধা। পুরাে লুকটাই ডন ২-এর মতােই দেখাচ্ছে। কিংবা রইস-এর কথা মনে করাচ্ছে।

১৩ বছর আগে দীপিকার সিনেমা জগতে হাতেখড়ি হয়েছিল। বাদশার হাত ধরে। ওম শান্তি ওম, চেন্নাই এক্সপ্রেসের মতাে সুপারহিট সিনেমার পর পাঠানেও তাদের একসঙ্গে দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা। শাহরুকের লুক দেখার পর এখন দীপিকা কীভাবে নিজেকে বদলেছেন তা দেখার জন্যই অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। বলাই বাহুল্য ২০২০ সালটা খারাপ কাটলেও ২০২১ সালটা যে মন্দ কাটবে না থেকেই বােঝা যাচ্ছে।