বায়ােপিক হচ্ছে নিজেই টুইট করে জানালেন মহারাজ

এবার সৌরভ গাঙ্গুলিরও বায়ােপিক তৈরি হতে চলেছে।প্রাক্তন ভারতীয় অধিনায়ক তথা বর্তমানে বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি স্বয়ং এই কথা টুইট করে জানালেন।

Written by SNS Kolkata | September 10, 2021 3:16 pm

সৌরভ গাঙ্গুলি (File Photo: IANS)

ধােনি, শচীন, কপিলদেবদের পর এবার সৌরভ গাঙ্গুলিরও বায়ােপিক তৈরি হতে চলেছে। বৃহস্পতিবার প্রাক্তন ভারতীয় অধিনায়ক তথা বর্তমানে বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি স্বয়ং এই কথা টুইট করে জানালেন। এলইউডি ফিল্মস এই ছবি প্রযােজনা করবে বলে জানান তিনি।

সৌরভ টুইট করে লেখেন, ‘আমার জীবন মানেই ক্রিকেট। এই ক্রিকেট থেকেই আমি আজ এই জায়গায় পৌছাতে পেরেছি। এই ক্রিকেটের জন্যই আমার এত পরিচিতি। আমাকে আত্মবিশ্বাস দিয়েছে, এগিয়ে যাওয়ার ক্ষমতা দিয়েছে। এই যাত্রার স্বাদ আনন্দের। সেই যাত্রা নিয়ে ছবি করবে এলইউড়ি। বড় স্ক্রিনে দেখানাে হবে আমার জীবন।

সৌরভ গাঙ্গুলির বায়ােপিক আসছে। তবে তাঁর চরিত্রে কে অভিনয় করতে চলেছেন? সেটা নিয়ে গুঞ্জন ছড়িয়েছে। তবে সৌরভ গাঙ্গুলি এ ব্যাপারে পরিষ্কার কিছুই জানাননি। হত্বিক রােশন এবং রণবীর কাপুরের নাম শােনা যাচ্ছে।

তবে প্রাক্তন অধিনায়ক আগামই জানিয়েছিলেন তিনি নিজের চরিত্রে রণবীর কাপুরকেই দেখতে চান। এখন সময় বলবে তার চরিত্রে কে অভিনয় করবে? তবে ধরে নেওয়া হচ্ছে যাঁর বায়ােপিক তৈরি করা হচ্ছে সেখানে। তার ইচ্ছার কথাটাও ভাবা হবে। তাই দাদার চরিত্রে অভিনয় করার ক্ষেত্রে রণবীর কাপুর যে অনেকটাই এগিয়ে রয়েছেন সেটা আগাম বলে দেওয়া যায়।