মনােবল শক্ত করতে হবে, তবেই জয়ী হব: তিসকা

করােনা আবহে আক্রান্তদের পাশে দাঁড়ালেন অভিনেত্রী তিসকা চোপড়া।তিনি বলেন,এপ্রিলের সময় থেকে পরিস্থিতি জটিল হচ্ছিল,যতদিন এগিয়েছে পরিস্থিতি ভয়ানক হয়ে উঠেছে।

Written by SNS Mumbai | May 14, 2021 12:12 am

অভিনেত্রী তিসকা চোপড়া (Photo:[email protected])

করােনা আবহে আক্রান্তদের পাশে এসে দাঁড়ালেন অভিনেত্রী তিসকা চোপড়া। তিনি বলেন, এপ্রিলের মাঝামাঝি সময় থেকে পরিস্থিতি জটিল হচ্ছিল, তারপর থেকে যতদিন এগিয়েছে পরিস্থিতি ভয়ানক হয়ে উঠেছে। মানুষ প্রাণ বাঁচানাের জন্য চারদিকে সাহায্যের জন্য ঘুরছেন।

কোভিডের সুনামি যখন সারা দেশ গ্রাস করে ফেলেছে, সােশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি সাধারণ মানুষের কাছে পৌছে গিয়ে তাদের বলেছেন, ‘করােনা আক্রান্তদের কোনও প্রয়ােজন হলে আমাকে জানাবেন। আমি ব্যবস্থা করে দেওয়ার আপ্রাণ চেষ্ট করব।

অক্সিজেন, প্লাজমা, মেডিসিন, হাসপাতালে বেডের ব্যবস্থা করে দেওয়ার জন্য কয়েক হাজার মানুষ তাকে অনুরােধ করেছেন। তিনি প্রতিনিয়ত ওই মানুষগুলােকে সহায়তা করে চলেছেন। সােশ্যাল মিডিয়ায় একাধিক গ্রুপের মাধ্যমে তিনি কোভিড আক্রান্তদের অক্সিজেন, প্লাজমা, মেডিসিন, হাসপাতালে বেডের ব্যবস্থা করে দিচ্ছেন।

তিসকা বলেন, আমরা বুঝি একটা মানুষের প্রাণের চেয়ে বড় কিছু হয় না। একজন সাহায্য চাওয়া মানে একটা প্রাণ বাঁচানাে সম্ভব। এই মানুষগুলাের জন্য কিছু করতে না পারলে আমি রাতে ঘুমােতে পারব না। আমাদের মনােবল শক্ত করতে হবে। শাসন ব্যবস্থার লজ্জাজনক গাফিলতির কারণে দেশে এই পরিস্থিতি তৈরি হয়েছে।

আমাদের সকলকে চারপাশের মানুষগুলাের পাশে এসে দাঁড়াতে হবে–এভাবেই সমস্যা একটু করে কমানাে যাবে। আগের বছরটা করােনা সংক্রমণের ট্রেলার ছিল, এবছর পুরাে সিনেমাটা হচ্ছে, যা ভয়ঙ্কর’।