করােনামুক্ত হয়ে ফের দেবগনকে নিয়ে ছবির শু্যটিং শুরু করলেন সঞ্জয় লীলা বনশালি

১৪ দিনের বনবাস কাটিয়ে বনশালি ফের শুটিং শুরু করলেন। ছবিতে অজয় দেবগন একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন।

Written by SNS Mumbai | April 8, 2021 2:12 pm

অজয় দেবগন (File Photo: IANS)

সদ্যই করােনা মুক্ত হয়েছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। করােনা মুক্ত হয়েও তিনি কিছুকাল আইসােলেশনেই ছিলেন। নিজের অফিসেই থাকছিলেন তিনি। অবশেষ শ্যুটিং শুরু করলেন গাঙ্গুবাইয়ের। গাঙ্গুবাই-এর শুটিং করতে করতেই সঞ্জয় লীলা বনশালি করােনায় আক্রান্ত হন। স্বাভাৰ্কিভাবেই শুটিং বন্ধ করে দিতে হয়েছিল।

১৪ দিনের বনবাস কাটিয়ে বনশালি ফের শুটিং শুরু করলেন। ছবিতে অজয় দেবগন একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন। খুব বেশি দিনের কাজ নয়। মাত্র একদিনের কাজ বাকি ছিল। অজয় দেবগনকে নিয়ে সেই বাকি একদিনের কাজ শেষ করলেন বনশালি। তবে এই মুহূর্তে তিনি শ্যুটিং পুরােপুরি শেষ করতে পারবেন না। ছবির মুখ্য ভূমিকায় যিনি অভিনয় করছেন সেই আলিয়া ভাট এখনও করােনায় আক্রান্ত। তাকে ছাড়া শুটিং শেষ করা সম্ভব নয়।

বেশ কিছুকাল পরে আবার একসঙ্গে কাজ করলেন অজয় দেবগন ও সঞ্জয় লীলা নশালি। শেষ তাঁরা কাজ করেছিলেন হাম দিল দে চুকে সনম-এ। এরপর তারা আর কাজ করেননি। তবে ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে-গাঙ্গুবাইতে কাজ করে পরিচালক এতটাই খুশি যে তিনি তার চরিত্র বাড়িয়ে দিয়েছেন।

শােনা যায় বাজিরাও মস্তানি করার সময় বনশালি অজয়কে অফার করেছিলেন। কিন্তু অজয় তখন সদ্য তানাজির শুটিং শেষ করায় একই রকম চরিত্রে আর অভিনয় করতে চাননি। সঞ্জয় লীলা বনশালির কাজ শেষ করেই তিনি তার প্রথম ওয়েব সিরিজের কাজ শুরু করনে। অজয় দেবগন এই মুহূর্তে ময়দানের শুটিং-এ ব্যস্ত। এই ছবিতে তিনি শুধু অভিনয়ই করছেন না, পরিচালনাও করছেন।