নাসিরের টুইট ঘিরে জল্পনা, মােদি ছাড়া সব অভিনেতাকে নিয়েই সমস্যা কঙ্গনার

একই সঙ্গে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদিকে বিধলেন প্রবীণ অভিনেতা নাসিরুদ্দিন শাহ। একাধিকবার বাকযুদ্ধে জড়িয়েছেন নাসিরুদ্দিন ও কঙ্গনা।

Written by SNS Mumbai | February 14, 2021 10:48 am

নাসিরুদ্দিন শাহ (File Photo: IANS)

একই সঙ্গে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদিকে বিধলেন প্রবীণ অভিনেতা নাসিরুদ্দিন শাহ। একাধিকবার বাকযুদ্ধে জড়িয়েছেন নাসিরুদ্দিন ও কঙ্গনা। ফের কি একবার ‘রিভলবার রানি’কে নিশানা করলেন নাসির? একই সঙ্গে নরেন্দ্র মােদিকেও অভিনেতা বললেন? কিন্তু এদিকে টুইটারে নাসিরুদ্দিন শাহের নাকি কোনও একাউন্টই নেই। 

কঙ্গনা রানাওয়াত নিজের টুইটার হ্যান্ডল থেকে একাধিকবার বিভিন্ন অভিনেতা ও শিল্পীদের আক্রমণ করেছেন। তাপসী পানু থেকে শুরু করে স্বরা ভাস্কর কেউ বাদ যাননি তার নিশানা থেকে। এমনকী কয়েকবার শব্দচয়নের সীমাও ছড়িয়েছেন কঙ্গনা। 

আর আজ সেই প্রসঙ্গেই কঙ্গনাকে নিশানা করা হয়েছে নাসিরুদ্দিন শাহের একাউন্ট থেকে। সেই টুইটে লেখা- কঙ্গনা রানাওয়াতের সব অভিনেতাকে নিয়েই সমস্যা আছে, নরেন্দ্র মােদি ছাড়া। 

এখানেই প্রশ্ন উঠেছে, তাহলে কি প্রধানমন্ত্রীকেও অভিনেতা বলে কটাক্ষ করেছেন নাসিরুদ্দিন? কিন্তু একাউন্টটি নাসিরুদ্দিনের নয়। 

এদিকে সেই একাউন্টে ফলােয়ারের সংখ্যা ছহ্ হাজার। পােস্টটিও ভাইরাল হয় মুহূর্তে। এমনিতেই কৃষক আন্দোলন প্রসঙ্গে গেরুয়া শিবিরের বিরােধিতা করেছেন নাসিরুদ্দিন। কিছু রয়েছে টুইট পােস্টও। কিন্তু তার তাে কোনও একাউন্টই নেই! 

কিছুদিন আগেই স্ত্রী রত্না পাঠক জানিয়েছেন, নাসিরুদ্দিনের কোনও টুইটার একাউন্ট নেই। ফেক একাউন্টের সমস্যায় তাঁরা জর্জরিত। এই নিয়ে নাকি তারা পুলিশে অভিযােগ করেছেন।