বালিগঞ্জে সিপিএম প্রার্থী নাসিরুদ্দিন শাহর ভাইজি

এবার বাম প্রার্থী তালিকাতেও কর্পোরেটের ছোঁয়া। অভিজাত বালিগঞ্জ কেন্দ্রে সিপিএমের প্রার্থী সায়রা শাহ হালিম। সম্পর্কে তিনি বলিউড অভিনেতা নাসিরুদ্দিনের ভাইজি।

Written by SNS Kolkata | March 17, 2022 1:33 am

এবার বাম প্রার্থী তালিকাতেও কর্পোরেটের ছোঁয়া। অভিজাত বালিগঞ্জ কেন্দ্রে সিপিএমের প্রার্থী সায়রা শাহ হালিম। সম্পর্কে তিনি সিপিএমের বহু পরিচিত মুখ ডাক্তার ফুয়াদ হালিমের স্ত্রী এবং বলিউড অভিনেতা নাসিরুদ্দিনের ভাইজি।

বালিগঞ্জের মতো অভিজাত কেন্দ্রের আভিজাত্যের সঙ্গে খাপ খাইয়ে এবার বামেদের বাজি তিনি। সায়রা শাহ হালিমের বাঘাডাটা রীতিমতো চমকপ্রদ।

বিদেশে পড়াশুনা, বহুজাতিক সংস্থায় ভালো চাকরি, নিখুঁত যুক্তি, দারুন বাগ্মিতা আরও একাধিক গুণের অধিকারী তিনি।

তবে বামপন্থী নেতার স্ত্রী হিসাবে মেহনতী মানুষের জন্য লড়াইকেই তিনি কাজের ক্ষেত্র হিসেবে বেছে নিয়েছেন।

আর তাকেই বালিগঞ্জ উপনির্বাচনে প্রার্থী করে কাস্তে হাতুড়ি তারাতে রীতিমতো শান দেওয়ার চেষ্টা করছে আলিমুদ্দিন।

সোশ্যাল মিডিয়াতে তার প্রোফাইল ভাল করে দেখলে বোঝা যাবে তিনি বামপন্থী আন্দোলনের সঙ্গে ভালোভাবেই জড়িত।

একুশের বিধানসভা নির্বাচনেও তিনি সংযুক্ত মোর্চার হয়ে প্রচার করেছেন নিজের মত করে। বাবুল সুপ্রিয় এবং সায়রার মত দুই হেভিওয়েট প্রার্থীর লড়াইয়ে বেশ সরগরম বালিগঞ্জ উপনির্বাচন।

অন্যদিকে বুধবার আসানসোলে লোকসভা কেন্দ্রের জন্য প্রার্থী ঘোষণা করেছে সিপিএম। এখানে সেলিব্রিটি তৃণমূল পার্থী শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে লড়বেন পার্থ মুখোপাধ্যায়।

তিনি পশ্চিম বর্ধমান জেলা কমিটির সদস্য বলে জানা গিয়েছে। ১২ তারিখ রাজ্যের দুই উপনির্বাচনে তৃণমূল এবং সিপিএম প্রার্থী ঘোষণা করলেও বিজেপি এখনো নিজেদের প্রার্থী ঘোষণা করতে পারেনি।