ভবানীপুরে ত্রাণ বিলি করতে এসে চড় খেলেন রুদ্রনীল

ভবানীপুরে ত্রাণ বিলি করতে গিয়ে চড় খেতে হল বিজেপি নেতা রুদ্রনীল ঘােষকে। তিনি মাটাডাের নিয়ে ৭১ নম্বর ওয়ার্ডে গিয়েছিলেন ত্রাণ দিতে।

Written by SNS Kolkata | May 29, 2021 7:39 pm

রুদ্রনীল ঘোষ (Photo: IANS)

ভবানীপুরে ত্রাণ বিলি করতে গিয়ে চড় খেতে হল বিজেপি নেতা রুদ্রনীল ঘােষকে। তিনি মাটাডাের নিয়ে ৭১ নম্বর ওয়ার্ডে গিয়েছিলেন ত্রাণ দিতে। রুদ্রনীল ঘােষের সঙ্গে ছিল না কোনও নিরাপত্তা রক্ষী। এই সময় হঠাৎই একজন এসে তার গালে সপাটে একটা চড় কষিয়ে দেয়। সেই সঙ্গে প্রশ্ন করে, আপনি কি পুলিশের অনুমতি নিয়ে এসেছেন?

এই ঘটনার পরে রুদ্রনীল কালিঘাট থানায় তৃনমুল ওয়ার্ড প্রেসিডেন্ট বাবলু সিংয়ের নামে অভিযােগ করেছেন। রুদ্রনীলের অভিযােগ, ত্রাণ দিতে গিয়েছিলেন। কিন্তু মার খেয়ে গেলাম। এসব কী চলছে? বিজেপিতে যােগদান করার পর থেকে রুদ্রনীলকে বারংবার “দলবদলু” কথাটা শুনতে হচ্ছে।

২০২১-এর বিধানসভা ভােটে ভবানীপুর কেন্দ্রে শােভনদেব চট্টোপাধ্যায়ের কাছে প্রায় উনত্রিশ হাজার ভােটে পরজিত হয়েছেন তিনি। এই বিষয়ে রুদ্রনীল বলেন, “সিপিএম, তৃণমুল, বিজেপির উর্বে সবাই তাে মানুষ। মানুষ আজ বিপদের মধ্যে রয়েছে। তাদের ত্রাণও পৌছে দিতে দেবে না তৃণমূল।

রুদ্রনীল অভিযােগ, শুধু এখানে নয় গােটা রাজ্যেই তৃণমুল এটা করছে। সিপিএম, বিজেপি দুই দলের লােকজনই মার খাচ্ছে। বিজেপি বেশি আসনে জিতেছে বলে বেশি মারছে বিজেপি কর্মীদের। আজ তার গালে চড় মেরেছে। বলেছে, এখানে ত্রাণ দিতে কে বলেছে? মানে কাউকে ত্রাণ দেওয়া যাবে না।

এর পর অবশ্য ওই স্থানীয় তৃণমুল নেতাকে সাংবাদিকদের ক্যামেরার সামনে বলতে শােনা যায়। বলা নেই কওয়া নেই উনি ত্রাণ দিতে এসেছেন। আমরা তাে ত্রাণ দিচ্ছি। ওনাকে কে আসতে বলেছিল। ত্রাণ দিতে বাধা দিচ্ছি না।

কিন্তু পুলিশের অনুমতি নিয়ে এসেছেন কি? ওই খাবারে বিষ থাকলে, খাবার খেয়ে মানুষের পেট খারাপ হলে আমাদেরই তো দেখতে হবে।