ভবানীপুরে কল্যাণের কুশপুতুল দাহ

অভিষেক ভবানীপুরে বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কুমন্তব্য করার বিরুদ্ধে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের কুশপুতুল জ্বালিয়ে বিক্ষোভ দেখায় ভবানীপুর ইউনাইটেড ইউথ ফোরাম।

Written by SNS Kolkata | January 16, 2022 7:54 pm

শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Photo:[email protected]) এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Photo: SNS)

শনিবার অভিষেক ভবানীপুরে বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কুমন্তব্য করার বিরুদ্ধে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের কুশপুতুল জ্বালিয়ে বিক্ষোভ দেখায় ভবানীপুর ইউনাইটেড ইউথ ফোরাম।

উল্লেখ্য, সংসদ অভিষেক বন্দ্যোরপাধ্যায়কে উদ্দেশ্য করে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের তির্যক মন্তব্যের বিপক্ষে তৃণমূল নেতৃত্বের যে তরজা শুরু হয়েছে তার ইতি টানতে কেউই প্রকাশ্যে এ নিয়ে কোনও মন্তব্য না করলেও এ প্রতিক্রিয়া থামার নয়।

এবার শ্রীরামপুরের সাংসদের বিরুদ্ধে তীব্র বিক্ষোভ শুরু করলেন তৃণমূল বিধায়ক মদন মিত্রের অনুগামীরা।

ভবানীপুর ইউনাইটেড ইউথ ফোরামের সাধারণ সম্পাদক ঝন্টু দে বলেন, দলে থেকে কিভাবে উনি এই রকম মন্তব্য করতে পারেন, মমতা বন্দোপাধ্যায় এবং অভিষেক বন্দোপাধ্যায় দুই জনেই দলের আইকন, ওনাদের আদর্শ মেনেই আমরা কাজ করি, এই ভাবে ভেদাভেদ তৈরি করা উচিত নয়।

এদিন কুশপুতুল দাহ করার পাশাপাশি কল্যাণ বন্দোপাধ্যায়ের বিরুদ্ধে রাস্তায় নেমে বিক্ষোভ ও তার ছবি বিকৃত করে পোস্টার হাতে দেখা যায় অনেক কেই। আর তাতে তারা লিখেছেন ‘ধিক্কার’।

এমনকি এদিন রাস্তায় পোড়ানো হয় কল্যাণের কুশপুতুলও। এরপরই তাঁরা স্লোগান দেন যে তাঁরা সবাই মদন মিত্রের অনুগামী। গোটা ঘটনাকে কেন্দ্র করে ফের সরগরম শুরু হল রাজনৈতিক।