রিয়ার অভিযোগ সত্যি, প্রিয়াঙ্কার বিরুদ্ধে করা এফআইআর খারিজ করা হবে না: বােম্বে হাইকোর্ট

প্রয়াত বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বােন প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে করা এফআইআর খারিজ করা হবে না- বােম্বে হাইকোর্টের তরফে এমন নির্দেশ জারি করা হয়েছে।

Written by SNS Mumbai | February 17, 2021 1:52 pm

সুশান্ত সিং রাজপুত (File Photo: IANS)

প্রয়াত বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বােন প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে করা এফআইআর খারিজ করা হবে না- বােম্বে হাইকোর্টের তরফে প্রিয়াঙ্কা ও মিতু সিংয়ের এফআইআর খারিজের আবেদনটি বাতিল করে এমন নির্দেশ জারি করা হয়েছে। 

রিয়া চক্রবর্তী এফআইআরে অভিযােগ করেছিলেন, ‘প্রিয়াঙ্কা সিং ভুয়াে প্রেসক্রিপশনের ভিত্তিতে সুশান্ত সিংকে ওষুধ দিতেন। শুধু তাই নয়, প্রয়াত বলি অভিনেতার বাড়ির সকলে তার মানসিক অবস্থা সম্পর্কে অবগত ছিলেন।’

আদালতের তরফে বলা হয়, প্রাথমিকভাবে প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে অভিযােগ প্রমাণ হয়েছে- সুশান্ত সিং রাজপুত ও প্রিয়াঙ্কা সিংয়ের মধ্যে হােয়াটস অ্যাপ টেক্সট সেপ্টেম্বরে ফাঁস হয়ে গেছে। তাদের মধ্যে মেসেজ আদানপ্রদান থেকে স্পষ্ট যে, সুশান্ত সিং রাজপুতের মানসিক অবস্থা সম্পর্কে তার পরিবারের সকলে জানতেন। 

বােম্বে হাইকোর্টের তরফে বলা হয়েছে, ‘আরেক বােন মিতু সিংয়ের বিরুদ্ধেও একই মামলা দায়ের করা হয়েছে’। রিয়ার করা এফআইআর খারিজের আবেদন জানিয়ে প্রিয়াঙ্কা সিং ও মিতু সিং আদালতের দ্বারস্থ হলে, আবেদনটি খারিজ করে দেওয়া হয়েছে। তাদের আইনজীবী জানিয়েছেন, হাইকোর্টের নির্দেশটি তারা শীর্ষ আদালতে চ্যালেঞ্জ জানাবেন। 

বলিউড অভিনেতার মৃত্যুতে রিয়া চক্রবর্তী ও তার পরিবারের ভূমিকা রয়েছে বলে রাজপুত পরিবারের তরফে অভিযােগ করা হয়েছে– রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মানসিক হেনস্থা, কোটি কোটি টাকা লুঠ অভিযােগ এনেছিল। ইতিমধ্যে, রিয়া চত্রবর্তীকে দেশের জাতীয় তদন্তকারী সংস্থাগুলাে তদন্ত করছে।

সতীশ মানশিন্ডে বলেন, ‘আজকের রায়ে আমরা সন্তুষ্ট। রিয়া চক্রবর্তী ন্যায় বিচার চেয়ে কেঁদে বলেছিলেন সত্য প্রকাশ হবে- আজকের রায় সেটাই প্রমাণ করল। সত্য মেব জয়তে’। 

বােম্বে হাইকোর্টের তরফে বলা হয়, ‘প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে সিবিআই তদন্ত চালিয়ে যাবে। তার পরিবারের তরফে দাবি করা হয়েছিল বলি অভিনেতার মানসিক পরিস্থিতি সম্পর্কে তারা কিছু জানতেন না– কিন্তু প্রিয়াঙ্কা সিংয়ের সঙ্গে বলি অভিনেতার হােয়াটসঅ্যাপ চ্যাট থেকে তাদের দাবি ভুল প্রমাণিত হয়েছে’।