৭০-এ রজনীকান্ত, বিমানেই কেক কেটে উদযাপন

দক্ষিণী মেগাস্টার রজনীকান্তের জন্মদিন।শুটিং-এর জন্য জন্মদিনেই চার্টার্ড বিমানে করে হায়দরাবাদ যাচ্ছিলেন সঙ্গে কন্যা ঐশ্বর্যা রজনীকান্ত ও নয়নতারাও ছিলেন।

Written by SNS Chennai | December 17, 2020 2:21 pm

রজনীকান্ত (File Photo)

দক্ষিণী মেগাস্টার রজনীকান্তের জন্মদিন বলে কথা। শুটিং- এর জন্য জন্মদিনেই চার্টার্ড বিমানে করে হায়দরাবাদ যাচ্ছিলেন থালাইভা। সঙ্গে তার কন্যা ঐশ্বর্যা রজনীকান্ত ও নয়নতারাও ছিলেন। বিমানে ওঠার পরেই অভিনেতাকে চমকে দেন ক্রুরা। তারা কেক কাটার প্রস্তুতি সেরে রেখেছিলেন। বিমানের মধ্যেই হইহই করে হল রজনীকান্তের জন্মদিনের সেলিব্রেশন।

রবিবার ছিল রজনীকান্তের ৭০ তম জন্মদিন। আন্নাথে ফিল্মের শুটিংয়ের জন্য চার্টার্ড বিমানে চেন্নাই থেকে হায়দরাবাদে রওনা হন তিনি। বিমান তখনও টেক অফ করেনি। এর মধ্যেই সামনে এসে হাজির হয় সারপ্রাইজ। হ্যাপি বার্থ ডে গান গাইতে গাইতে বার্থ ডে কেক নিয়ে এসে হাজির হন ক্রুরা। হাসিমুখে কেক কাটেন থালাইভা। জন্মদিনে এমন অপ্রত্যাশিত উপহার দেওয়ার জন্য তিনি আধিকারিকদের ধন্যবাদ জানান।

বিমানে রজনীর কেক কাটার ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে সােশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওয় দেখা গিয়েছে রজনীকান্তের পাশে বসে রয়েছেন ঐশ্বর্য ও নয়নতারা। গতকাল থেকে পরবর্তী ছবির শুটিং শুরু করেছেন রজনীকান্ত। শুটিং শুরুর দু’দিন আগেই তিনি মেয়েকে নিয়ে হায়দরাবাদ চলে যান।

ফিল্মের প্রযােজক সান পিকচার্স চেন্নাইয়ে বিমানে ওঠার আগে রজনীকান্ডের কিছু ছবি পােস্ট করেছে। ক্যাপশনে লেখা সুপারস্টার রজনীকান্ত আন্নাথের শুটিংয়ের জন্য হায়দরাবাদ যাচ্ছেন। রামােজি ফিল্ম সিটিতে হবে এই ছবির শুটিং। চেন্নাই বিমানবন্দরে রজনী জানান, এই ছবিতে তার আর ২৫ দিনের কাজ বাকি আছে। ছবিটি মুক্তি পাবে আগামী বছর।