পর্ন ভিডিও শুটিং গ্রেফতারির মুখে পুনম পাণ্ডে

আইনি জটিলতায় ফাঁসতে চলেছেন পুনম পাণ্ডে। কয়েক দিন আগে গােয়ায় গিয়ে একটি ভিডিও শুটিং করেছিলেন পুনম। বর্তমানে তিনি রয়েছেন মুম্বইয়ে।

Written by SNS Mumbai | November 6, 2020 2:36 am

পুনম পাণ্ডে(ছবি: IANS)

আইনি জটিলতায় ফাঁসতে চলেছেন পুনম পাণ্ডে। কয়েক দিন আগে গােয়ায় গিয়ে একটি ভিডিও শুটিং করেছিলেন পুনম। বর্তমানে তিনি রয়েছেন মুম্বইয়ে। গােয়া ফরওয়ার্ড পার্টির মহিলা শাখা পুনমের রুিদ্ধে পুলিশের কাছে অভিযােগ করেছে বলে খবর। তার বিরুদ্ধে গােয়ায় পর্ন ভিডিও শুটিং করার অভিযােগ তােলা হয়েছে। ছাপােলি দামে পুনম পান্ডে অশ্লীস ভিডিও শুট করেছেন বলে অভিযােগ। একই সঙ্গে আরেকটি অভিযােগ তােলা হয়েছে অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে। কানাকোনা পুলিশ স্টেশনে অভিযােগ, তিনিই নাকি ওই অশ্লীল ভিডিও শুটিং করেছিলেন।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, কানাকোনা পুলিশ স্টেশনে অভিযােগ দায়ের করা হয়েছে। পুনম পাণ্ডে সেখানে অশ্লীল ভিডিও শু্টয করেছিলেন। এর পাশাপাশি গােয়ার ফরওয়ার্ড পার্টি মহিলা শাখা এফআইআর দায়ের করেছে।

এর আগে পুনম পাণ্ডে নিজের স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে অভিযােগ দায়ের করেছিলেন। স্বামীর বিরুদ্ধে অশ্লীল ব্যবহার, অত্যচার ও হুমকি দেওয়ার অভিযােগ এনেছিলেন তিনি। কানাকোনা গ্রামে একটি ছবির শুটিং করতে গিয়েছিলেন। সে সময় তিনি স্বামীর হাতে নিগৃহীত হন বলে দাবি করেছিলেন। গত সােমবার স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানি ও হেনস্থার অভিযােগ করেছিলেন পুনম।

পুনমের অভিযােগের ভিত্তিতে স্যাম বম্বকে গ্রেফতার করেছে পুলিশ। সম্প্রতিই বিয়ে হয়েছিল পুনমের। তার বিয়ের খবরে তােলপাড় হয়েছিল বিনােদন দুনিয়া। এরই মধ্যে স্বামীর বিরুদ্ধে সরব হন পুনম। অভিযােগ করেন হােটেলে ঘরে তাঁকে বেধে রেখে মারধর করেছিলাে তার স্বামী। পুলিশের দ্বারস্থও হন তিনি। যদিও পরে আবার সেই মামলা প্রত্যাহারও করে নিয়েছিলেন তিনি। এবার আইনি বিপাকে জড়িয়েছেন তিনি নিজেই।