এনসিবি তলব করল দীপিকা সহ চার অভিনেত্রীকে

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরাে বলিউডি মাদক রহস্যে তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাল দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রাকুলপ্রীত সিংহ’কে।

Written by SNS Mumbai | September 24, 2020 5:42 pm

দীপিকা পাডুকোন (Instagram@deepikapadukone)

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য ক্রমেই মাদক রহস্যে পরিণত হচ্ছে। এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরাে সেই বলিউডি মাদক রহস্যে তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাল দীপিকা পাডুকোন-সহ চার অভিনেত্রীকে। তলব করা হল দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রাকুলপ্রীত সিংহ’কে। 

ওই চার বলি অভিনেত্রীকে আগামী তিন দিনের মধ্যে এনসিবি দফতরে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। বর্তমানে গােয়ায় পরিচালক শকুন বাত্রার একটি ছবির শুটিং-এ ব্যস্ত রয়েছে দীপিকা। সূত্রের খবর, গতকাল পর্যন্ত ছবির শুটিং চললেও বুধবার থেকে স্থগিত রাখা হয়েছে শুটিং। 

এনসিবি সূত্রে জানা গিয়েছে, সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা মঙ্গলবার জিজ্ঞাসাবাদের সময় এনসিবিকে জানিয়েছেন, রিয়া, শ্রদ্ধা এবং সুশান্তের জন্য তিনিই সিবিডি অয়েল কিনে দিয়েছিলেন। এছাড়া রাকুল এবং সারার নাম এনসিবিকে বলেছিলেন মাদক কাণ্ডে অন্যতম অভিযুক্ত রিয়া চক্রবর্তী নিজেই। 

রিয়ার বক্তব্য, ‘কেদারনাথ’ ছবির শুটিংয়ের সময়ই মাদকাসক্ত হয়ে পড়েছিলেন সুশান্ত। ওই সময় সুশান্ত ও সারার সম্পর্কও ছিল। তাছাড়া ছবিটিতে সুশান্তের বিপরীতে অভিনয় করেছিলেন সারা।