কন্যার ছবি পােস্ট করলেন মা অনুষ্কা, রয়েছেন বাবা বিরাটও

অভিনেত্রী-প্রযােজক অনুষ্কা শর্মা ও ভারতীয় ক্যাপ্টেন বিরাট কোহলির প্রথম কন্যা বলে কথা। বেবি গার্লের নামেও রয়েছে বিরাট ও অনুষ্কার ছাপ।

Written by SNS Mumbai | February 2, 2021 2:46 pm

নিজেদের কন্যার সঙ্গে বিরাট ও অনুষ্কা (Photo: SNS)

অভিনেত্রী-প্রযােজক অনুষ্কা শর্মা ও ভারতীয় ক্যাপ্টেন বিরাট কোহলির প্রথম কন্যা বলে কথা। বেবি গার্লের নামেও রয়েছে বিরাট ও অনুষ্কার ছাপ। তাকে নিয়ে মানুষের উচ্ছাস ছিল আকাশচুম্বী। তাকে এক ঝলক দেখার জন্য পাপারাৎজিরা হন্যে হয়ে ঘুরেছে।

কিন্তু কার্যসিদ্ধি হয়নি। এক শিশুর ছবি দেখে অনেকে ভেবে ফেলেছিলেন, ওটা ভামিকাই। তাকে দেখার অপেক্ষার অবসান হল আজ। মা নিজেই পােস্ট করলেন মেয়ের প্রথম ছবি। সঙ্গে রয়েছে বাবা বিরাটও। ছবিতে মায়ের কোলে রয়েছে ছােট্ট ভামিকা।

আর পাশে দাঁড়িয়ে বিরাট। এক সেকেন্ডের জন্যও নজর সরছে না অধিনায়কের। অভিনেত্রী ক্যাপশনে লেখেন আমরা একসঙ্গে ভালবাসা, প্রেজেন্স এবং কৃতজ্ঞতার সঙ্গে জীবন কাটাচ্ছিলাম।

কিন্তু ছােট্ট ভামিকা সেটিকে একেবারে নতুন মাত্রায় নিয়ে গেছে। অনুদ্বা কমেন্ট সেকশনে আরও লেখেন, ঘুম ছিল না, কিন্তু আমাদের হৃদয় পরিপূর্ণ ছিল। শুভেচ্ছা, প্রার্থনা এবং পজিটিভিটি দেওয়ার জন্য আপনাদের ধন্যবাদ।

হিন্দু পুরাণ মতে, দেবী দুর্গার আরেক নাম ভামিকা। শিবের ডান পাশের স্থানের নামও ভামিকা। ছবিতে ভামিকার মুখ দেখা না গেলেও ভামিকার ছােট্ট মাথাটা উকি মারছে। অনুষ্কার পরনে হালকা গােলাপি হুডি টি শার্ট এবং নীল ট্রাউজার। আর বিরাটের পরেন সাদা হাফ টি শার্ট আর কালো প্যান্ট। একের পর এক কমেন্টে ভরে যাচ্ছে সেকশন। কেউ শিশুর সুস্বাস্থ্য কামনা করছে, তাে কেউ লিখছেন ভামিকা নামের অর্থ কী? আবার কেউ লিখেছেন ক্রিকেটার না অভিনেত্রী?