মাতৃবিয়ােগ গায়ক অরিজিৎ সিংয়ের

করােনামুক্ত হয়েও প্রাণে বাঁচলেন না অরিজিৎ সিংহের মা অদিতি সিংহ। বুধবার মারা যান তিনি। বৃহস্পতিবার ভাের ৫ টায় পরিবারের হাতে তুলে দেওয়া হয় দেহ।

Written by SNS Murshidabad | May 22, 2021 12:34 am

মায়ের সঙ্গে অরিজিৎ (Photo:SNS)

করােনামুক্ত হয়েও প্রাণে বাঁচলেন না অরিজিৎ সিংহের মা অদিতি সিংহ। বুধবার মারা যান তিনি। বৃহস্পতিবার ভাের ৫ টায় পরিবারের হাতে তুলে দেওয়া হয় দেহ। চলতি মাসের শুরুর দিকে অসুস্থ হয়ে পড়েন তিনি।

কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করার পর প্রয়ােজন পড়ে ‘এ’ নেগেটিভ রক্তের। সাধারণ মানুষ এবং খ্যাতনামীদের সহায়তায় রক্তের ব্যবস্থা হয়। সুস্থ হয়ে ওঠেন গায়কের মা। ১৭ তারিখ, অর্থাৎ তিন দিন আগে করােনামুক্ত হন তিনি। কিন্তু শেষ রক্ষা হল।

হাসপাতাল সূত্রে খবর, সেরিব্রাল স্ট্রোকে মৃত্যু হয়েছে তার। হাসপাতালে ভর্তির পর চিকিৎসার জন্য ‘এ’ নেগেটিভ রক্তের প্রয়ােজন হয়। স্বেচ্ছাসেবী সুদেষা গুহের সৌজন্যে নেটাগরিকদের কাছে খবর পোঁছয়, অরিজিৎ সিংহের মা অসুস্থ। তখনও তার রােগ সম্পর্কে তথ্য ছিল না কারও কাছে।

নেট মাধ্যম থেকেই ধ্বর পেয়ে ‘ব্লাডমেটস’ নামে এক স্বেচ্ছাসেবী সংস্থা তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। রক্তের বন্দোবস্ত হয়ে যায়। অরিজিং কলকাতায় না থাকলেও ফোনে সমস্ত ব্যবস্থা করেছিলেন তিনি।

রাজ্যবাসীর সাহায্য পেয়ে আপ্লুত গায়ক নেটমাধ্যমে লিখেছিলেন, ‘আমার বিনীত অনুরােধ, এই সময়ে যারা আমাকে সাহায্য করতে এগিয়ে এসেছেন , দয়া করে আমার নাম দেখে অতিরিক্ত কিছু করার চেষ্টা করবেন না।

আমরা প্রত্যেককে সমানভাবে সম্মান করতে না পারলে, এই বিপর্যয় থেকে বেরিয়ে আসতে পারব না। যারা আমাকে সাহায্য করেছেন, তাদের প্রতি আমি কৃতজ্ঞ। সব মানুষই সমান গুরুত্বপূর্ণ।