অরিজিৎ সিংয়ের মায়ের রক্ত চাই, সাহায্যের আর্জিতে সাড়া মিলল

অরিজিৎ সিংয়ের মা অসুস্থ হয়ে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।এই কঠিন সময়ে গায়কের পাশে দাঁড়ালেন স্বস্তিকা এবং সৃজিত মুখােপাধ্যায়।

Written by SNS Mumbai | May 7, 2021 6:54 pm

অরিজিৎ সিং (Photo: Facebook@ArijitSingh)

অরিজিৎ সিংয়ের মা অসুস্থ হয়ে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। রক্তের প্রয়ােজন হলেও যা বিরল। এই কঠিন সময়ে জনপ্রিয় গায়কের পাশে দাঁড়ালেন স্বস্তিকা মুখােপাধ্যায় এবং সৃজিত মুখােপাধ্যায়। অরিজিতের মায়ের জন্য সােশ্যাল মিডিয়ায় এ নেগেটিভ রক্তদাতার খোঁজ করে সাহায্যের আবেদন রেখেছেন দু’জনে।

জানা গিয়েছে, এরপর একাধিক রক্তদাতা পাওয়া গিয়েছে। প্রথমে অরিজিতের মায়ের জন্য রক্ত চেয়ে সােশ্যাল মিডিয়ায় আবেদন করেছিলেন সুদেষ্ণা গুহ নামের একজন। ফেসবুকে তিনি জানিয়েছিলেন সাধারণত, তারকাদের ক্ষেত্রে পরিচয় প্রকাশ করা হয় না।

কিন্তু এক্ষেত্রে রক্তের গ্রুপ খুবই বিরল। এ নেগেটিভ রক্তের প্রয়ােজন। তাও আবার পুরুষ ডােনারের থেকে। তাই এভাবেই অরিজিৎ সিংয়ের খ্যাতির ব্যবহার করা হয়েছে। পরে ফোন নম্বর দিয়ে অরিজিতের মায়ের জন্য সাহায্যে আবেদন জানান সৃজিত ও স্বস্তিকা।

জানা গিয়েছে, করােনা পজিটিভ সংগীতশিল্পীর মা। জিয়াগঞ্জের বাড়িতেই ছিলেন তিনি। ১০ দিন আগে অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছিল। কিন্তু পরিস্থিতির অন্নতি হলে দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়।

সূত্রের খবর, কোভিডের কারণে অরিজিতের মায়ের শরীরে প্লেটলেটের সংখ্যা একেবারেই কমে গিয়েছে। খুব শিগগিরিই রক্তের প্রয়ােজন তাঁর। পােস্টের পর অনেকেই রক্ত দিতে আগ্রহী হন। তাতেই সুরাহা হয়। আপাতত বিপদ মুক্ত অরিজিৎ সিংয়ের মা।