ম্যানকাইন্ড ফার্মার দুই নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর

২০১৩ সাল থেকে তাদের হেলথ মাল্টিভিটামিন ট্যাবলেট ড্রাগ ক্যাটাগরিতে থাকলেও তা বর্তমানে ওটিসি ক্যাটাগরির অন্তর্ভুক্ত হয়েছে ফুড সাপ্লিমেন্ট হিসেবে।

Written by SNS Mumbai | April 6, 2021 7:03 pm

বয়স-জয়ী অনিল কাপুর ও আইকনিক ইউথ সুপারস্টার রনবীর সিং (Photo:SNS)

ম্যানকাইন্ড ফার্মা তাদের ওটিসি রেঞ্জের প্রসার ঘটাচ্ছে। ২০১৩ সাল থেকে তাদের হেলথ মাল্টিভিটামিন ট্যাবলেট ড্রাগ ক্যাটাগরিতে থাকলেও তা বর্তমানে ওটিসি ক্যাটাগরির অন্তর্ভুক্ত হয়েছে ফুড সাপ্লিমেন্ট হিসেবে।

এই কোম্পানির এক বিস্তৃত। রেঞ্জের জনপ্রিয় ওটিসি প্রােডাক্টস রয়েছে। প্রাকৃতিক জিনসেং ও টাউরিন সমৃদ্ধ ‘হেলথ ওকে’ মাল্টিভিটামিন ও মিনারেল ট্যাবলেট মডার্ন লাইফস্টাইল সংক্রান্ত সমস্যা থেকে রক্ষা করে , শক্তি যােগায়।

এতে থাকা ২০ টি ভিটামিন ও মিনারেল সামগ্রিক স্বাস্থ্যরক্ষা করে এবং ভিটামিন সি, ডি ও জিঙ্ক ইমিউনিটি বাড়ায়। এই প্রােডাক্টটি সম্পর্কে মানুষকে অবহিত করতে বয়স-জয়ী অনিল কাপুর ও আইকনিক ইউথ সুপারস্টার রনবীর সিংকে একসঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে আনা হয়েছে।

তারা হেলদি ও এনার্জেটিক লাইফস্টাইলের বার্তা প্রচার করবেন। এই সিদ্ধান্ত এমন একটা সময়ে নেওয়া হল, যখন কোভিড -১৯ জনিত অতিরির কবল থেকে রক্ষা পেতে মানুষ বেশিমাত্রায় প্রিভেন্টিভ হেলথকেয়ারের দিকে ঝুঁকছেন।