ফের মা হচ্ছেন লিসা হেডেন, আসছে তৃতীয় সন্তান

তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী লিসা হেডেন। সদ্যই ইনস্টাগ্রামে সেই সুখবর জানিয়েছেন অভিনেত্রী।

Written by SNS New York | February 10, 2021 4:09 pm

লিসা হেডেন (File Photo: SNS)

তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী লিসা হেডেন । সদ্যই ইনস্টাগ্রামে সেই সুখবর জানিয়েছেন অভিনেত্রী। লিসা জানিয়েছেন, আগামী জুন মাসে আসতে চলেছে তার তৃতীয় সন্তান। অভিনেত্রী এও জানিয়েছেন, এতদিন মা হওয়ার খবর প্রকাশ্যে আনেননি, কারণ আলস্য লাগছিল তার। ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে সুখবর জানালেও প্রথম কয়েক মুহূর্ত বেশ রহস্য রেখেছিলেন লিসা হেডেন । তারপর লিসার সঙ্গে ভিডিওতে যােগ দেয় তার আর এক ছেলে জ্যাক। এরপর জ্যাকই জানায় আসল কথা। 

ভিডিওর শুরুতে লিসাকে বলতে শােনা যায়— অনেক দিন পর আপনাদের সঙ্গে কথা বলতে এলাম। কী কী চলছে তাই নিয়েই কথা হবে। এতদিন এসব প্রকাশ্যে আনিনি, তার কারণ আলস্য লাগছিল। সত্যিই আর কোনও কারণ নেই। এরপরেই মায়ের ভিডিও-তে যােগ দেয় ছােট্ট জ্যাক। ছেলেকে দেখেই লিসা বলে ওঠেন, জ্যাক একদন সঠিক সময় এসেছে। তাহলে জ্যাকি এবার কি তুমিই বলবে মায়ের পেটে এখন কে রয়েছে? জবাবে মিষ্টি হেসে জ্যাক বলে ওঠে এ বেবি সিস্টার। লিসাও একগাল হেসে সঙ্গে সঙ্গে জানিয়ে দেন আগত সন্তানের ব্যাপারে তিনি খুবই এক্সাইটেড। 

২০১৬ সালে দিনাে লালওয়ানিকে বিয়ে করেন লিসা। এর এক বছর পর ২০১৭ সালে জন্ম হয় লিসা-দিনের বড় ছেলে জ্যাকের। গত বছর, অর্থাৎ ২০২০ সালের জানুয়ারি মাসে দ্বিতীয় সন্তান লিওর জন্ম দিয়েছেন লিসা। এবার তৃতীয় জনের পালা। 

আপাতত পরিবারের সঙ্গে হংকংয়ে থাকেন লিসা। এযাবৎ দু’বার অন্তঃসত্ত্বা অবস্থায় ইন্টারনেটে সেনসেশন ছিনেল লিসা। ভাইরাল হয়েছিল তার বেবি বাম্প নিয়ে ফটোশুটের ছবি।