দুরন্ত শীর্ষাসন অনুষ্কার অন্তঃসত্ত্বা অবস্থাতেও থামেনি যােগাসন 

সােশ্যাল মিডিয়ায় ছবি পােস্ট করেছেন অনুষ্কা শর্মা। সেটাও আবার যেমন তেমন আসন নয়। শীর্ষাসন।

Written by SNS Mumbai | December 2, 2020 11:40 am

অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি (Photo: Instagram/@anushkasharma)

অনুষ্কা শর্মা মাস আটেকের অন্তঃসত্ত্বা। কিন্তু তাতে কী? শারীরিক ফিটনেসের সঙ্গে কোনও আপস নয়। তাই মা হওয়ার আগেই ডাক্তাৱের পরামর্শ নিয়েই যােগাসন ও ঠিক ডায়েটের ওপর নির্ভর করে এক্কেবারে সুস্থ রয়েছেন অনুষ্কা। তবে তিনি একাই কিন্তু এসব করছেন না। স্বামী বিরাটও এক নাগাড়ে তাকে সাপাের্ট করে যাচ্ছেন। 

যােগাসনেও বিরাট তার পাশে দাঁড়িয়ে আছেন। এমনই একটি ছবি আজ সােশ্যাল মিডিয়ায় পােস্ট করেছেন অনুষ্কা শর্মা। সেটাও আবার যেমন তেমন আসন নয়। শীর্ষাসন। যােগাসনের তালিকায় কঠিন একটা আসন। হাত ও মাথার ভরে গােটা শরীরটা উল্টো করে শূন্যে তুলতে হয়। মাথা নিচে-পা সটান ওপরে। 

এই আসনই করছেন অনুষ্কা। তবে সাবধানতা নেওয়ার জন্যই এখন আর শূন্যে নয়। তিনি দেওয়ালের সাপাের্ট নিয়েছেন। আর সেই সঙ্গেই তার ভারসাম্য ধরে রেখেছেন বিরাট কোহলি। পােস্টে অনুষ্কা লিখেছেন- ডাক্তাররা তাকে এই ধরনের আসন করার পারমর্শ দিয়েছেন। তিনি প্রেগন্যান্সির আগেও যেভাবে সমস্ত যােগাসন করতেন, এখনও ঠিক তেমনই করছেন। তবে খুব বেশি বেন্ড হওয়া বা টুইস্ট হওয়ার আসনগুলাে বাদ রয়েছে। তবে এই অবস্থায় যােগাসন করার জন্য পাশে একজনকে চাই। যে সাহায্যও করবে এবং একই সঙ্গে উৎসাহও দেবে। অনুষ্কা বুঝিয়ে দিয়েছেন, তাঁর জীবনে এমন মানুষটা হলেন তার স্বামী।