শিরােনাম থেকে হারিয়ে যাওয়ার ভয় পান কঙ্গনা, বিস্ফোরক শাবানা আজমি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রী, প্রযােজক-পরিচালকের বিরুদ্ধে নিয়মিত অভিযােগ এনেছেন কঙ্গনা

Written by SNS মুম্বাই | October 7, 2020 3:23 am

অভিনেত্রী শাবানা আজম (Photo: Twitter/@AzmiShabana) কঙ্গনা রানাওয়াত (Photo: IANS)

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রী, প্রযােজক-পরিচালকের বিরুদ্ধে নিয়মিত অভিযােগ এনেছেন কঙ্গনা । নিজেও জড়িয়ে পড়েছেন একাধিক বিতর্কে। চটিয়েছেন নবীন-প্রবীণ বহু তারকাকেই।তার বিরুদ্ধেও সুর চড়িয়েছেন একাধিক অভিনেতা।

এবার মুখ খুললেন প্রখ্যাত অভিনেত্রী শাবানা আজমি । তার বক্তব্য , কুইন অভিনেত্রী ভয় পান, তিনি হয়তাে শিরােনাম থেকে বাদ পড়ে যাবেন।

সম্প্রতি মুম্বই মিররকে দেওয়া একটি সাক্ষাৎকারে শাবানা আজমি কঙ্গনার এই আচরণকে ভীষণই আপত্তিজনক বলে চিহ্নিত করেছেন। প্রবীণ এই অভিনেত্রীর মতে, কঙ্গনা নিজের মনগড়া গল্পকাহিনীতে বিশ্বাস করতে শুরু করেছেন। কটাক্ষ করে তিনি এও বলেন, এই কয়েকদিনে কঙ্গনা গােটা ফিল্ম ইন্ডাস্টিকে ফেমিনিজম এবং জাতীয়তাবাদের পাঠ পড়িয়েছেন। তার মতে, কঙ্গনা এটা ভেবে ভয় পান যে একদিন তার নাম শিরােনাম থেকে বাদ পড়ে যাবে। শাবানার মতে, এই ভাবে সময় নষ্ট না করে কঙ্গনা যেটা সবচেয়ে ভালাে পারেন , তাতেই মন দেওয়া উচিত। অর্থাৎ তার অভিনয় দক্ষতায় আরও শান দেওয়া উচিত ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যেভাবে বলিউডের ওপর একের পর এক আক্রমণ করা হচ্ছে, সেই প্রেক্ষিতে শাবানা আজমি বলেন, দেশে ঘটে যাওয়া বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় থেকে নজর ঘােরাতেই বারবার বলিউডের সমস্যাকে সামনে নিয়ে আসা হচ্ছে। সুশান্তর জন্য ন্যায় বিচার চেয়ে আন্দোলন শুরু হয়েছিল, তা চোখের পলকে বদলে গেল বলিউডের মাদক যােগে। মানসিক স্বাস্থ্যের ওপর জোর না দিয়ে প্রতিটি বিষয়কে অযথা সেনসেশনালাইজ করা হচ্ছে।