কোভিড পজিটিভ অভিনেত্রী কাজল

করোনা আক্রান্ত কাজল। সোশ্যাল মিডিয়ায় একথা জানান অভিনেত্রী। কঠিন এই সময়ে স্বামী অজয় দেবগণ বা ছেলে যুগ নয়, মেয়ে নাইসাকে মিস করছেন অভিনেত্রী।

Written by SNS Mumbai | January 31, 2022 7:06 pm

করোনা আক্রান্ত কাজল। সোশ্যাল মিডিয়ায় একথা জানান অভিনেত্রী। কঠিন এই সময়ে স্বামী অজয় দেবগণ বা ছেলে যুগ নয়, মেয়ে নাইসাকে মিস করছেন অভিনেত্রী।

তাই মেয়ের ছবি আপলোড করেই দিলেন কোভিড পজিটিভ হওয়ার খবর। নিজের ইনস্টাগ্রামে নাইসার হাসিমুখের ছবি আপলোড করেন কাজল।

তারপর মেয়েকে ট্যাগ করে লেখেন, করোনা পরীক্ষার ফল পজিটিভ, আর আমি এক্কেবারেই চাই না আমার ফুলে থাকা এই নাক কেউ এভাবে দেখুক।

তার চেয়ে বরং বিশ্বের সবচেয়ে সুন্দর এই হাসিটাই থাক। নাইসা তোকে খুব মিস করছি। হ্যাঁ, পাকানো চোখ দু’টোও আঁচ করতে পারছি।’ দেশে করোনা পরিসংখ্যান এখন নিম্নমুখী।

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ২ লক্ষ ৩৪ হাজার ২৮১ জন। যা আগের দিনের থেকে সামান্য হলেও কম।

এদিন দেশের পজিটিভিটি রেট সামান্য বেড়ে হয়েছে ১৪.৫০ শতাংশ। সেটাই বেশি চিন্তায় রাখছে চিকিৎসকদের।

উল্লেখ্য, এখন মুম্বইয়ের ব্রিট ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর। আইসিইউ তে চিকিৎসাধীন সংগীতসম্রাজ্ঞী। যদি চিকিৎসকদের কথায় তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

এদিকে বাইপাসের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন বাংলার গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়। এমন পরিস্থিতিতেই নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন কাজল।

দিদিকে ভার্চুয়াল আলিঙ্গন পাঠিয়েছেন তনিশা মুখোপাধ্যায়। অন্যদিকে নাইসার হাসির তারিফ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কমেন্ট বক্সে অভিনেত্রীর আরোগ্য কামনা করেছেন তাঁর অনুরাগীরাও।