করিনা কোভিড পজিটিভ

বলি তারকা করিনা কাপুর খান ও তার ঘনিষ্ট বন্ধু অমৃতা অরোরা কোভিড আক্রান্ত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় করিনা কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন।

Written by SNS Mumbai | December 15, 2021 7:02 pm

করিনা কাপুর খান (Photo: IANS)

ওমিক্রন আতঙ্কের মধ্যে ফের বলি তারকা করিনা কাপুর খান ও তার ঘনিষ্ট বন্ধু অমৃতা অরোরা কোভিড আক্রান্ত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় করিনা কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন। করিনা ও অমৃতা দু’জনেই করোনা টেস্ট করিয়েছিলেন। দু’জনেরই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

কিন্তু তারা দু’জনে ওমিক্রন আক্রান্ত কিনা তা স্পষ্ট করে জানানো হয়নি। করোনা সংক্রমণের কারণে গত দু’বছর বলি পাড়ার ব্যবসা মুখ থুবড়ে পড়েছিল। কোভিড নির্দেশিতা শিথিল হওয়ার পর কিছুটা হলেও ছন্দে ফিরছে বলি পাড়া। তার মধ্যেই করিনার রিপোর্ট পজিটিভ হওয়ায় আতঙ্ক ছড়িয়েছে।

গত ৮ ডিসেম্বর করিনা বলি পরিচালক-প্রযোজক করণ জোহরের বাড়িতে নৈশ ভোজে গেছিলেন। তিনি একা নন, করণ জোহরের ঘনিষ্ট বন্ধুরা সকলেই ওই নৈশভোজের আসরে উপস্থিত ছিলেন। করিনা সহ দু’জন পজিটিভ হওয়ার পর ওই কোভিড নৈশভোজের আসরে উপস্থিত সকলেই কোভিড পরীক্ষা করিয়ে ছিলেন। তাদের প্রত্যেকের রিপোর্ট পজিটিভ এসেছে।

করণের বাড়ির নৈশভোজের আসরে নিমন্ত্রিত ডিজাইনার সীমা খানের কাশি হয়েছিল বলে জানা গেছে। উনি প্রথম করোনা পজিটিভ হন। সোশ্যাল মিডিয়া পোস্টে করিনা জানিয়েছেন, ‘পরিবারের সদস্যদের থেকে নিজেকে আলাদা করে রেখেছি। তবে আমার শ্বাসকষ্ট সহ কোনও ধরণের শারীরিক সমস্যা নেই। আমার পরিবারের সদস্য ও কর্মীদের সকলেরই ভ্যাকসিনের দুটো ডোজ নেওয়া হয়ে গেছে।

এটা বলার যে, গত কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন তারা কোভিড টেস্ট করিয়ে নেবেন’। বৃহন্মুম্বাই পুরসভার তরফে অভিযোগ করা হয়েছে, কোভিড নির্দেশিকাকে বুড়ো আঙুল দেখিয়ে করিনা ও অমৃতা বিভিন্ন পার্টিতে হাজির থাকতেন।

করিনা কাপুর খান হোম আইশোলেশনে রয়েছেন। পুরসভার তরফে করিনার বিল্ডিং সিল করে দেওয়া হয়েছে। ওমিক্রণ সতর্কতা নিয়ে জানানো হয়েছে, বর্তমান পরিস্থিতির নিরিখে বলি পাড়ার কোভিড আক্রান্তদের প্রতিদিন শারীরিক পরীক্ষা করে দেখা হবে।